Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 48 Second

Prime Minister Viral video

লড়াই ২৪ :  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসী সফরের প্রথম দিনই কাশী বিশ্বনাথ করিডরের উদ্বোধন করেন। তারপর ঠাসা কর্মসূচি সেরে সন্ধ্যায় গঙ্গা আরতিও দেখেন তিনি। মঙ্গলবার আবার বিজেপি শাসিত বারোটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক সেরে বিকেলেই রাজধানীর উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী। সোমবার সফরের প্রথম দিন পূর্ব প্রতিশ্রুতি মতন কাশী বিশ্বনাথ করিডর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। সেখানে গিয়ে ভৈরব মন্দির, শ্রী কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেন এবং দেবতার দর্শনও করেন প্রধানমন্ত্রী।

তারপর মূল অনুষ্ঠানে বৃক্ষরোপণ একাধিক কর্মসূচী পর পর সাজানো ছিল প্রধানমন্ত্রীর। প্রথম দিনের সমস্ত অনুষ্ঠানের মধ্যে বর্তমান সময়ে একটি ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যা দেখে প্রধানমন্ত্রীকে কুর্নিশ জানিয়েছেন নেটিজনরা। প্রশংসায় মুখর হয়েছেন প্রধানমন্ত্রী মোদীর।

আসলে প্রথম দিনের কর্মসূচীর মধ্যে মন্দিরে পুজো দেওয়া থেকে শুরু করে, কাশী বিশ্বনাথ করিডরের উদ্বোধন করে, বৃক্ষ রোপন সম্পন্ন করে সম্মানিত করেন মন্দিরের নির্মান কার্যের সঙ্গে যুক্ত শ্রমিকদের। প্রধানমন্ত্রী সকল শ্রমিকের উপর নিজে হাতেই পুস্প বৃষ্টি করেন এবং তাঁদের কাছে গিয়ে কথাও বলেন। তাঁদের মধ্যে একটি চেয়ার রাখা হয় এবং সেখানে প্রধানমন্ত্রীকে বসার জন্য অনুরোধ করা হয়।

কিন্তু প্রধানমন্ত্রী সেই চেয়ারে না বসে, চেয়ার সরিয়ে দিয়ে সেখানে উপস্থিত শ্রমিকদের মধ্যেই তাঁদের একজন রূপে বসে পড়েন। সেইসঙ্গে হাত বাড়িয়ে বাকিদের এগিয়ে আসতে বলেন নিজের কাছে। তাঁদের সঙ্গে কথা বলেন এবং বেশ কিছু ছবিও তোলেন প্রধানমন্ত্রী। আর এই দৃশ্যের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

Prime Minister Viral video

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: