Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 36 Second


 

লড়াই ২৪ ঃ সিনেমার পর্দায় আমরা প্রতিনিয়তই হাজার একটা প্রেম কাহিনী দেখে থাকি। আর তাতে বিভিন্ন ধরণের প্রোপোজের স্টাইল নজর কাড়ে নেটিজেনদের। বইয়ের ভাঁজে চিঠি গুঁজে দেওয়া থেকে শুরু করে বাড়ির পাঁচিল ডিঙিয়ে সোজা প্রেমিকার ঘরে গিয়ে প্রেম নিবেদন ও কখনও প্রকাশ্যে রাস্তায় হাঁটু গেড়ে বসে ভালোবাসার জানান দেওয়া। এমনই হাজার একটা প্রোপোজের মাধ্যম সকলেই দেখেছেন টেলিভিশন অথবা সিনেমার পর্দায়।

 

কিন্তু বাস্তবের মাটিতে জলের ট্যাঙ্কের উপর দাঁড়িয়ে প্রেমিকাকে ভালোবাসা জানান দেওয়া কি দেখেছেন কখনও? দেখেননি নিশ্চই? তাহলে দেখুন এই ভিডিওর মাধ্যমে। ভালোবাসা মানেনা কোনো শাসন-বারণ। ভালোবাসা মানেই একরাশ পাগলামি। আর সেটাকেই জিইয়ে রেখে বছরের পর বছর একে অপরের হাত ধরে সুখের সাগরে ভেসে যাওয়া।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিও দেখে অবাক হয়েছেন সকলেই। ভিডিওতে দেখা যাচ্ছে যে, দূরের কোনো এক বাড়ির ছাদ থেকে ভিডিও করছে একদল যুবক। আর সেই ভিডিওর স্কিনে ধরা পড়েছে এক পাগল প্রেমিকের পাগলামি। যেকিনা তাঁর প্রেমিকাকে ভালোবাসা জানান দেওয়ার জন্য তাঁকে নিয়েই জলের ট্যাঙ্কের উপর উঠে পড়েছে। এমনকি হাঁটু গেড়ে বসে মেয়েটিকে জানাচ্ছে তাঁর ভালোবাসা। যদিও ভিডিওটি সেভাবে স্পষ্ট নয়।

কিন্তু এক যুবক-যুবতীর ভালোবাসার মুহূর্ত ধরা পড়েছে ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতে। সম্প্রতি লিওনেল জয়ন্ত নামের এক ফেসবুক ইউজারকারীর ফেসবুক হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ইতিমধ্যেই এই ভিডিওটি নশো র বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি শেয়ারও করেছেন বহু মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: