৭০ বছরের বৃদ্ধাকে যৌন নিগ্রহ করে খুন, অভিযুক্ত প্রতিবেশী যুবক

0
51
ফাইল ছবি

৭০ বছরের বৃদ্ধাকে যৌন নিগ্রহ করে খুন, অভিযুক্ত প্রতিবেশী যুবক

পুরুলিয়া: মানুষের উপর মানুষের পাশবিক অত্যাচার দিন দিন বাড়তেই থাকছে। মানুষ দিন দিন যে কত বেশি নৃশংস হয়ে পড়ছে তার উদাহরণ পুরুলিয়ায় বান্দোয়ানের এই ঘটনা।

৭০ বছরের এক বৃদ্ধার উপর নৃশংস অত্যাচার করার পর তাঁকে ধর্ষণ করল প্রতিবেশী এক যুবক। অত্যাচারে মারাত্মক আহত বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গোয়েছে, পুরুলিয়ার বান্দোয়ানের কুচিয়া গ্রামে থাকতেন ৭০ বছরের বাসিন্দা ওই বৃদ্ধা। রবিবার বিকেলে বাড়ির বাইরে যখন হাঁটাতে বেরিয়েছিলেন।

ঠিক সেই সময় প্রতিবেশী অনিল মাহালী (৫০) বৃদ্ধাকে জোর করে নিজের বাড়িতে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। সেখানে বৃদ্ধার উপর অকথ্য অত্যাচার করা হয়। শুধু তাই নয়, ধর্ষণও করা হয় বৃদ্ধাকে।

দীর্ঘক্ষণ শাশুড়ির কোনও খোঁজ না পেয়ে তাঁর পুত্রবধূ তাঁকে খুঁজতে বের হন। তখনই অনিলের বাড়ি থেকে বৃদ্ধার চিৎকার শুনতে পান পুত্রবধূ। সঙ্গে সঙ্গে পরিবারের বাকিদের ডাকেন তিনি। সবাই অনিলের বাড়িতে গিয়ে বৃদ্ধাকে উদ্ধার করে।

গুরুতর আহত অবস্থায় বান্দোয়ান ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় বৃদ্ধাকে। সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকলে তাঁকে দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার রাতেই সেখানে মৃত্যু হয় বৃদ্ধার।

ঘটনার পরেই থানায় অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত অনিল মাহালীকে গ্রেফতার করে পুলিশ। এমন নৃশংস ঘটনায় বাকরুদ্ধ হয়ে গিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

তাঁদের কথায়, এভাবে একজন বৃদ্ধা মহিলার উপর নৃশংস অত্যাচার করা যায়? অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছেন সকলে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান