পরিবারের সঙ্গে অশান্তির জেরে নিজের ৩ বছরের ছেলেকে খুন করল বাবা

0
45

পরিবারের সঙ্গে অশান্তির জেরে নিজের ৩ বছরের ছেলেকে খুন করল বাবা

পুরুলিয়া: নিজের ছেলেকে বাঁধের জলে ফেলে খুন করার অভিযোগ উঠলো বাবার বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত বাবাকে। পুরুলিয়ার আরশা থানার বালিয়া গ্রামের ঘটনা। ধৃত বাবার নাম বিদ্যাধর মাহাতো।

জানা গিয়েছে, পেশায় দিনমজুর বিদ্যাধর মাহাতো। বাড়ির লোকজন ও তাঁর স্ত্রী তুষ্ট মাহাতোর সঙ্গে প্রায়ই অশান্তি করতো বলে অভিযোগ। ১৮ জুন, বৃহস্পতিবার রাত ১০:৩০ টায় বাড়ি থেকে নিজের সাড়ে তিন বছরের ছেলে সমীরকে নিয়ে চলে যায় গ্রামের বালিয়া ব্রীজের পাশে চেক ড্যামে।

১৯ তারিখ সকালে সমীর ঘুম থেকে উঠে তার মায়ের কাছে যাওয়ার জন্যে কান্নাকাটি করতে থাকে। তখন তাকে ড্যামের জলে ফেলে দেয় বলে অভিযোগ। বাড়ির লোকজন সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করলে বিদ্যাধরকে পাওয়া গেলেও ছেলে সমীরকে পাওয়া যায়নি।

বাড়ির লোক পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আটক করে বিদ্যধরকে। জিজ্ঞাসাবাদ করার পর বিদ্যাধর স্বীকার করে যে সে ছেলেকে বাঁধের জলে ফেলে দিয়েছে। খোঁজাখুঁজি করলে শুক্রবার রাত ৮ টায় চেক ড্যামের জল থেকে শিশুর দেহ উদ্ধার করে পুলিশ।

তড়িঘড়ি তাকে স্থানীয় সিরকাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই শিশুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। শনিবার তার দেহ মায়নাতদন্তের জন্য পুরুলিয়ার দেবেন মাহাতো সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

ছেলেকে খুন করার অভিযোগে বাবা বিদ্যাধরকে গ্রেফতার করেছে আরশা থানার পুলিশ। শনিবার তাঁকে পুরুলিয়া আদালতে তোলা হয়। অভিযুক্তের গোপন জবানবন্দি নেওয়া হয়। অভিযুক্তের বাবা হরেন চন্দ্র মাহাতো বলেন, ছেলে বিদ্যাধর বাড়িতে প্রায় অত্যাচার করত। তিনি ছেলের শাস্তির দাবি করেছেন।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান