পুরুলিয়ায় আক্রান্ত তৃণমূল নেতা, গ্রেফতার বিজেপি বিধায়কের ভাই

0
123

Puruliya TMC BJP

পুরুলিয়া: ভোট পরবর্তী হিংসার শিকার পুরুলিয়ার তৃণমূল নেতা। শহর তৃণমূলের সভাপতি তথা প্রাক্তন কাউন্সিলর বিভাসরঞ্জন দাসকে মারধরের অভিযোগ ওঠে বিজেপি বিধায়কের ভাইয়ের বিরুদ্ধে। এই ঘটনায় স্থানীয় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। জখম তৃণমূল নেতাকে স্থানীয় দেবেন মাহাতো হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। গ্রেফতার করা হয়েছে বিজেপি বিধায়কের ভাই সহ আরও দুজনকে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বিটি রোডের কাছে আসছিলেন বিভাসবাবু। তখনই সেখানে দলবল নিয়ে উপস্থিত হয়, স্থানীয় বিজেপি বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের ভাই প্রদীপ। দলবল সহ তার উপর হামলা চালানো হয়। প্রহৃত হয় একজন চিত্র সাংবাদিক। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুন…বাজারে একচেটিয়া দখলদারি Google-এর, ২২০ মিলিয়ন ইউরো জরিমানা করলো ফ্রান্স

জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানিয়েছেন, তৃণমূলের লোকেরা তাদের ওপর প্রথম হামলা করেন। অপরদিকে স্থানীয় পুলিশ গ্রেফতার করেছে বিজেপি বিধায়কের ভাই প্রদীপ মুখোপাধ্যায় এবং ১৩নং ওয়ার্ডের বিজেপি কর্মী হিরন্ময় কর্মকরকে। ধৃতদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে খুনের মামলা।

অপরদিকে ওই দিন রাতে মুর্শিদাবাদেও আক্রান্ত হন আর এক তৃণমূল কর্মী। বহরমপুরের প্রান্তিক পাড়ায় সাজ্জু শেখ নামে ওই ব্যাক্তির গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। হতাহতের কোনো পরিস্থিতি সৃষ্টি না হলেও, স্থানীয় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে বিপুল ভাবে। কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান