জলমগ্ন রেল লাইন, বাতিল একাধিক ট্রেন

0
127

 

লড়াই ২৪ ডেস্ক: জলের তলায় রেললাইন। ফলত বাতিল করতে হল একাধিক ট্রেন। দক্ষিণ-পূর্ব রেলের বেশ কিছু লাইনে জল জমেছে। রেল কতৃপক্ষ তরফে জানানো হয়েছে খড়গপুর শাখার হিজলি স্টেশনের কাছে জল জমেছে। তার জেরেই ব্যহত হয়েছে ট্রেন চলাচল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যদি জল নামে তাহলেই ট্রেন চালু করার সিধান্ত নেওয়া হবে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, খড়গপুরের ভুবনেশ্বর শাখা সহ একাধিক শাখার ট্রেনের নির্ধারিত সময় পিছিয়ে দেওয়া হয়েছে। গতকাল প্রায় সারাদিন প্রবল বৃষ্টিপাত চলেছে রাজ্যে বিভিন্ন জায়গায়। তার জেরেই ব্যহত হচ্ছে ট্রেন পরিষেবা। খড়গপুর থেকে ভদ্রক যাওয়ার ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। এ ছাড়া, খড়গপুর-আসানসোল স্পেশাল ট্রেনও বাতিল করা হয়েছে। গোদাপিয়াশালের কাছে রেল লাইনের মাটি ধসে গিয়েছে। তাই এই সিদ্ধান্ত।

Read more………………..উড়ালপুল থেকে আত্মহত্যার চেষ্টা প্রাণ বাঁচালো পুলিশ

প্রসঙ্গত, বৃষ্টির জেরে শুধু ট্রেনই নয় বন্ধ বিমান পরিষেবাও। বৃষ্টির জেরে প্রভাব পড়ে বিমানের নির্ধারিত সময়ে। কোনো বিমান বাতিল না হলেও বিমানবন্দর থেকে ছাড়তে অনেক দেরি হয়।

তবে আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, এখনই থামবে না বৃষ্টি। কমলা সতর্কতা জারি করা হয়েছে তিন জেলায়।  দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরে বৃষ্টি হতে পারে ২০০ মিলিমিটার পর্যন্ত। ১০০ মিলি মিটার পর্যন্ত ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তর  ২৪ পরগনা, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, হুগলি, হাওড়া ও পুরুলিয়া জেলায়। ৫০ কিলোমিটার পর্যন্ত ঝোড়ো হাওয়া বইতে পারে দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইবে কলকাতা হাওড়া এবং পশ্চিম মেদিনীপুরে।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান