জেল থেকে বেরিয়েই মেহুল-নীরবের মতো বিদেশে পালাবেন রাজ কুন্দ্রা! আশঙ্কা করল মুম্বই পুলিশ

0
994

 

লড়াই ২৪ ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন। আপাতত, জেলেই রয়েছেন তিনি। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই তদন্তে উঠে আসে অভিনেত্রী ও মডেল শার্লিন চোপড়ার নাম। তারপর থেকেই নানা সময়ে শার্লিন মুখ খুলেছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধে।

রাজ কুন্দ্রার পর্ন কাণ্ড যত দিন যাচ্ছে যেন আরও জটিল হয়ে পড়ছে। আর এবার তো রাজ কুন্দ্রার জামিনের বিরোধিতা করল মুম্বই পুলিশ। মঙ্গলবার রাজ কুন্দ্রার জামিনের আবেদনের তীব্র প্রতিবাদ করে মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়, রাজ কুন্দ্রা যদি জামিন পান তাহলে সমাজের কাছে ভুল বার্তা যাবে।

আরও পড়ুন……….বন্ধ কংগ্রেসের টুইটার অ্যাকাউন্ট, ক্ষোভ উগড়ে দিল নেতৃত্ব

রাজ কুন্দ্রা কাণ্ডে তদন্তকারীদের দাবি, নীল ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর যদি তাঁকে এই মুহূর্তে জামিন দেওয়া হয়, তাহলে জেল থেকে বেরিয়েই রাজ বিদেশে পালিয়ে যাবেন। এমনকী, আদলতের কাছে নাকি পুলিশ পলাতক ব্যবসায়ী মেহুল চোকশি ও নীরব মোদির উদাহরণও টেনে আনেন।

রাজ কুন্দ্রার আইনজীবী জামিনের সপক্ষে যুক্তি দিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে তেমন কোনও পাকাপোক্ত প্রমাণ নেই। এমনকী, জুলাই মাসে পুলিশের তরফ থেকে যে চার্জশিট পেশ করা হয়েছিল তাতে নাম ছিল না রাজ কুন্দ্রার। মুম্বই পুলিশ আরও জানিয়েছে, পর্ন ভিডিও তৈরিকে মোটেই হালকা করে দেখা উচিত নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে প্রচুর গরিব মেয়ে, যারা টাকার জন্য এসব করতে বাধ্য হয়েছে। রাজ যদি জামিন পান, তাহলে এই মেয়েরা রাজের বিরুদ্ধে সাক্ষী দেবে না।

জামিনের শুনানি রাজের আইনজীবী ও পুলিশ দুই পক্ষের অভিযোগ শুনে ২০ আগস্ট পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান