লকডাউনে নেই কাজ, আম্ফান করেছে নিঃস্ব, ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

0
51

অভিজিৎ হাজরা, হাওড়া : বিশ্বব্যাপী মহামারির আকার নিয়েছে করোনা। আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। সংক্রমণ প্রতিরোধে কেন্দ্র লক ডাউনের সময় সীমা বাড়িয়ে চলেছে। চলছে ৪ র্থ দফায় লকডাউন।

দিন আনা দিন খাওয়া মানুষজন অত্যন্ত সমস্যায় পড়েছেন।মধ্যবিত্তদের হাতের সঞ্চয় নিঃশেষ।লকডাউনের সমস্যা চলাকালীন”আম্ফান”তার তান্ডব লীলায় মানুষের মাথা গোঁজার ঠাঁই কেড়ে নিয়েছে। মানুষেরা অসহায় হয়ে পড়েছে। কেন্দ্রের পাশাপাশি রাজ্য গুলি তাদের রাজ্যের মানুষদের সুরক্ষার জন্য নানাবিধ পরিকল্পনা গ্ৰহণ করে পালন করছে।

এই দু’টি বিষয়কে সামনে রেখে হাওড়া জেলার উলুবেড়িয়া থানার নিকটে হনুমান মন্দির কমিটি ক্ষতিগ্ৰস্তদের পাশে থাকার সিদ্ধান্ত গ্ৰহণ করেছে।এই কমিটির ব্যবস্থাপনায় লকডাউনের প্রভাবে বিশেষ ভাবে ক্ষতিগ্রস্থ উলুবেড়িয়া এলাকার ৫০ টি পরিবারের সদস্যদের হাতে প্রয়োজনীয় চাল-আলু তুলে দেওয়া হয়।

আম্ফান ঝড়ে বিশেষ ভাবে ক্ষতিগ্রস্থ ৫০ টি পরিবারের সদস্যদের হাতে ত্রিপল তুলে দেওয়া হয়। এই সহায়তা প্রদান শিবিরে ভারতীয় জনতা পার্টির কেন্দ্রীয় নেতা তথা অভিনেতা জয় ব্যানার্জী ও রাজ্য বিজেপি নেতা গৌতম রায় উপস্থিত থেকে প্রাপকদের হাতে সেগুলি তুলে দেন।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান