গলির মধ্যেই ভোটারদের আটকে দেওয়া হচ্ছে, অভিযোগ সব্যসাচী দত্তের

0
292

কলকাতাঃ রাজ্যে পঞ্চম দফা ভোট শুরু হওয়ার কয়েক ঘন্টার মধ্যে বিধাননগরে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে, বলে অভিযোগ করে বিধাননগর কেন্দ্রের প্রার্থী সব্যসাচী দত্তের। অভিযোগের তির তৃণমূলের দিকে।

এদিন বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত, বুথে বুথে ভোট প্রক্রিয়া খতিয়ে দেখার পাশাপাশি এলাকার বিভিন্ন অলি-গলিতে ঘুরে অভিযোগ করেন, ‘আগেও এই এলাকায় ভোটারদের প্রভাবিত করার ঘটনা ঘটেছে। আজও খবর পেয়েছি গলির মধ্যেই ভোটারদের আটকে দেওয়া হচ্ছে।’ এই অভিযোগের আঙ্গুল তৃণমূলের দিকে গেলেও তৃণমূল পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়।

অন্যদিকে বিজেপির বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে। এবার অভিযোগ তৃণমূলের পক্ষ থেকে। এই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন এখান কার বিজেপি প্রার্থী। অন্যদিকে তিনি থানার আইসি-র বিরুদ্ধে ফোর্সের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। অভিযোগ আইসি ও তার ফোর্স মিলে ভোটারদের ভোটদানে প্রভাবিত করছে।

অন্যদিকে অভিযোগ, বিধাননগরের তৃণমূল প্রার্থী সুজিত বসু কে বুথে ঢুকতে বাধা দেয় কেন্দ্রীয় বাহিনী। ফলে বাহিনীর সাথে কথা-কাটাকাটি হয় তার৷ এছাড়াও রাজারহাট নিউটনের তৃণমূলের পতাকা ছিড়ে দেওয়ার অভিযোগ আসে বিজেপির বিরুদ্ধে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান