সালাম ভেঙ্কি: কপিলের শোতে নিজের সিনেমার দৃশ্য দেখে হাসিতে ফেটে পড়লেন কাজল, দেখুন ভাইরাল ভিডিও

Loading

দ্য কপিল শর্মা শো: দ্য কপিল শর্মা শো-এর ধারণা মানুষকে হাসায়। এমন পরিস্থিতিতে কাজল যখন এই শো-এর সেটে আসেন, তখন নিজের সিনেমার একটি দৃশ্য দেখে হেসে ফেলেন তিনি।

কুছ কুছ হোতা হ্যায় দৃশ্য: দ্য কপিল শর্মা শোকে মজাদার করতে, এতে অভিনয় করা কৌতুক অভিনেতা ছাড়াও এর পুরো টিমের কঠোর পরিশ্রমও লুকিয়ে আছে। ভারত-বিদেশের মানুষ এই অনুষ্ঠানটি অনেক পছন্দ করে। এই পর্বে, কাজল তার ছবি সালাম ভেঙ্কির প্রচারের জন্য এসেছিলেন।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

কপিলের শোতে এসেছিলেন কাজল

 

দ্য কপিল শর্মা শো-এর সর্বশেষ পর্বে, অভিনেত্রী কাজল, অভিনেত্রী-পরিচালক রেবতী এবং অভিনেতা বিশাল জেঠওয়া অতিথি হিসেবে এসেছিলেন। কাজল সালাম ভেঙ্কির প্রচারে ব্যস্ত, যা 9 ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এত চাপের মধ্যে, কপিলের শোতে আসা প্রতিটি শিল্পীর জন্য খুব স্বস্তিদায়ক বলে প্রমাণিত হয়। কুছ কুছ হোতা হ্যায়-এর দৃশ্য আবার তৈরি করা হয়েছে

 

এই অনুষ্ঠানের কৌতুক অভিনেতা কাজলকে অনেক হাসিয়েছিলেন। এই ভিডিওতে এই শিল্পীদের অভিনয় দেখে আপনিও হাসি থামাতে পারবেন না। 1998 সালের ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর কিছু দৃশ্য এই অভিনয়ে পুনরায় তৈরি করা হয়েছে। ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন প্রোমোতে, কাজলকে সম্পূর্ণরূপে তার হাসির নিয়ন্ত্রণ হারাতে দেখা যায়। দয়া করে বলুন যে কৌতুক অভিনেতা জয়বিজয় সাচান রাহুলের চরিত্রে শাহরুখ খানের চরিত্রে অভিনয় করেছিলেন।

 

খুব মজার এবং বিনোদনমূলক পর্ব’দ্য কপিল শর্মা শো’-এর এই পর্বটিও খুব মজার এবং বিনোদনমূলক ছিল। আমরা আপনাকে বলি যে এই মুভিতে কাজল এবং বিশাল জেঠওয়া ছাড়াও আপনি রাহুল বোস, রাজীব খান্ডেলওয়াল, প্রকাশ রাজ এবং অহনা কুমরার জমকালো অভিনয় দেখতে পাবেন। ছবিতে পারফেকশনিস্ট আমির খানও একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন।

Author

Share Please

Make your comment