Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 18 Second

Salman Khan cinema hall

লড়াই ২৪ : বলিউডের ভাইজান সলমন খান এবার আরও এক নতুন অবতারে আত্মপ্রকাশ করতে চলেছেন। সলমন খান নিজের নামে আস্ত সিনেমা হল খুলতে চলেছেন। আইনক্স, পিভিআরের মতো সুপারস্টারের নামে নতুন থিয়েটার চেইন আসতে চলেছে।

তবে সলমন নামটাও বেশ ফিল্মি রেখেছেন ; নাম ‘সলমন টকিজ’। একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, থিয়েটার খোলার পরিকল্পনা অনেকদিন ধরেই ছিল তাঁর। আশা করা যায় খুব শীঘ্রই শুরু করতে পারবেন তিনি তাঁর স্বপ্নের প্রোজেক্ট।

সলমন বলেন, “এখনো কাজ চলছে। আমরা পরিকল্পনা করছিলাম, কিন্তু করোনা মহামারির জন‍্য সব বন্ধ করে দিতে হয়। ধীরে ধীরে আমরা শুরু করব ফের, একদিন ঠিকই খোলা হবে।”

সলমন নিজের নামে সিনেমা হলগুলি নিয়ে বিশেষ কিছু ভাবনা রয়েছে। মেট্রো সিটিগুলিতে খোলা হবে না থিয়েটার চেইন। মূলত শহরের বাইরের দিক, মফস্বল অঞ্চল যেখানে মানুষ থিয়েটারে ছবি দেখতে পারে না, সেখানেই হলগুলি খোলার ইচ্ছা রয়েছে ভাইজানের। সাক্ষাৎকারে তিনি বলেন, “ছোট শহরে হলগুলি খোলার পরিকল্পনা ছিল আমাদের, যেখানে মানুষ থিয়েটারে ছবি দেখতে পারে না। মুম্বইয়ের মতো বড় শহরে নয়।”

সলমন প্রথমে মহারাষ্ট্র দিয়েই প্রোজেক্ট শুরু করবেন। ধীরে ধীরে আগামী ১০ বছরে অন‍্যান‍্য রাজ‍্যগুলিতেও ছড়িয়ে যাবে। আগে শোনা গিয়েছিল, সলমনের এই থিয়েটার চেইনে টিকিট হবে করমুক্ত, কম দামের এবং বঞ্চিত শিশুদের জন‍্য সম্পূর্ণ বিনামূল‍্যে। তবে পুরো বিষয়টা খুব ধীরেসুস্থে, বুঝেশুনে এগোচ্ছেন সলমন।

  Salman Khan cinema hall

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: