ট্রাক্টর নিয়ে কর্দমাক্ত সলমান, ফের ট্রোলের শিকার ভাইজান

0
107

মুম্বাই: সোশ্যাল মিডিয়াতে নিজের কাদা মাখা ছবি পোষ্ট করে কৃষকদের সন্মান জানতেই চেয়েছিলেন বলিউড তারকা সালমান খান। কিন্তু তার এই ছবিকে নিয়েও নেটিজেনদের মধ্যে শুরু হয়েছিল সমালোচনা। তাই এবারে আর কর্দম অবস্থায় নয় গোটা ট্রাক্টর নিয়ে হাজির হলেন সাল্লু ভাই। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল তার ট্রাক্টরের সাথে ভিডিও।

ভিডিওতে , নিজের ফার্ম হাউসের জমিতে ট্রাক্টর নিয়ে চাষের কাজ করছেন অভিনেতা সলমন খান। এই লকডাউনে নিজের ফার্ম হাউসেই চাষের কাজ করেই সময় কাটাচ্ছেন তিনি।তার ইনস্টাগ্রামে বিভিন্ন ভাবে চাষের কাজের ছবিও ভাইরাল হয়েছে ইতিমধ্যে।

সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করেও নেটিজেনদের হাত থেকে রক্ষা পাননি সলমন। বিভিন্নভাবে তাঁকে ট্রোল করা শুরু করেছেন নেটিজেনরা। একব্যক্তি সলমনকে কটাক্ষ করে লিখেছেন, “দেখনদারির কোনো সীমা নেই। ভালোই লোক দেখাতে পারেন।” আরেকজন লিখছেন, “এটাকে চাষ করা বলে না। কাদার মধ্যে খেলাধুলা করা বলে।” আরেকজন কটাক্ষের সুরে মন্তব্য করেছেন, “এত লোক না দেখিয়ে বরং বাস্তবে কৃষকরা যে সমস্ত সমস্যার সম্মুখীন হল, সেগুলি নিয়ে আলোচনা করুন।”

গত কয়েক দিন আগেও সলমন একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে।ফার্মহাউজের বাগানে কাদামাটি অবস্থায় বসে আছেন। মুখে পরিশ্রমের ছাপ। এমনই একটি ছবি শেয়ার করেছেন সলমন। এই ছবিটি পোস্ট করে কৃষকদের সম্মান জানিয়েছেন তিনি।সেই ছবিটি কৃষকদের উৎসর্গ করে ধন্যবাদ জানান তিনি। ছবির ক্যাপশনে লিখছেন, “সমস্ত কৃষকদের আমি শ্রদ্ধা জানাই।”আর তার পরেই বিভিন্ন ভাবে ট্রোল করা হয় তাকে। সল্লু ভাই ক্যাপশনে লিখছেন, “সমস্ত কৃষকদের আমি শ্রদ্ধা জানাই।”

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই নেটিজেনেরা করতে থাকেন একের পর এক তির্যক মন্তব্য। একজন লেখেন, “আপনি সারা মুখে কাদা মেখেছেন। কিন্তু পায়ে ভালো করে কাদা মাখতে ভুলে গিয়েছেন। এত ওভার অ্যাক্টিং করবেন না।”

ছবিটিতে দেখা যাচ্ছে সলমনের সারা গায় কাদা থাকলেও, হাতের তালু একদম পরিষ্কার। চাষ করলে সবচেয়ে বেশি কাদা হাতে লেগে থাকে অথচ তার হাতের তালুই পরিষ্কার সব থেকে বেশি। এই বিষয়টি নেটিজেনদের চোখ এড়াতে পারেনি। একজন তার উদ্দেশ্য কটাক্ষ করে লিখেছেন, “ভাই হাতেও তো কিছুটা কাদা মেখে নিতে পারতেন।”

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান