Wed. Aug 10th, 2022
0 0
Read Time:3 Minute, 37 Second

দক্ষিণের সুপারস্টার নাগা চৈতন্যের সম্পর্কের খবর নিরন্তর আলোচনায় থাকে। একইসঙ্গে, এখন অভিনেতার প্রাক্তন স্ত্রী সামান্থা প্রভু এই রিপোর্টগুলিতে নীরবতা ভেঙেছেন। অভিনেত্রীর এই মন্তব্য সবার দৃষ্টি আকর্ষণ করছে।

Samantha Prabhu on Naga Chaitanya Aaffair: দক্ষিণ তারকা সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় অনেক শিরোনাম করেছে। কিন্তু তাদের ডিভোর্সের কয়েকদিন পরই নাগা একজন অভিনেত্রীর প্রেমে পড়েছেন বলে খবর আসছে। এমনও খবর আছে যে নাগার সঙ্গে তার নতুন নারী প্রেম দেখা গেছে। এখন প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সম্পর্কের খবরে নীরবতা ভাঙলেন সামান্থা। অভিনেত্রী এমন কথা বললেন যা জানলে অবাক হবেন নাগারা।

 

নাগা চৈতন্য ডেটিং শোভিতা ধুলিপাল

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সামান্থা প্রভুকে ডিভোর্সের পর অভিনেত্রী শোভিতা ধুলিপালার প্রেমে পড়েছেন নাগা চৈতন্য। শোভিতা ধুলিপালা একজন বিখ্যাত অভিনেত্রী এবং অনেক ওয়েব সিরিজ এবং ছবিতে উপস্থিত হয়েছেন। নাগার সাথে শোভিতার সম্পর্কের খবরটি তখনই ছড়িয়ে পড়ে যখন শোবিতাকে নাগার সাথে তাদের নতুন বাড়িতে দেখা যায়। এরপর থেকে এই দুই তারকার প্রেমের খবর সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে।

এই সম্পর্কের খবরে নীরবতা ভাঙলেন সামান্থা

সামান্থা তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছেন। এই পোস্টটি অভিনেত্রী রণবীর সিংয়ের প্রোফাইল থেকে নিয়েছেন। যা একটি সাক্ষাৎকারের সময়। এই উদ্ধৃতিতে লেখা আছে- ‘দুঃখ সবার জীবনের সঙ্গে জড়িত। তাই জীবনে আমি রসিকতা করতে পছন্দ করি, হালকা রাখতে পছন্দ করি।’ সামান্থা এমন এক সময়ে এই পোস্টটি শেয়ার করেছেন যখন তার প্রাক্তন স্বামীর সম্পর্কের খবর নিয়মিত আলোচনায় থাকে। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর এই পোস্টের সঙ্গে যুক্ত হচ্ছে নাগা চৈতন্যের সম্পর্কের খবর।

ডিভোর্সের পরও ট্রোল করছেন সামান্থা

নাগা চৈতন্যের সঙ্গে সামান্থার বিচ্ছেদের পর অনেক সময় কেটে গেছে। কিন্তু ডিভোর্সের কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ট্রোলড হয়েছেন তিনি। তবে ট্রলারদের তিরস্কার করে কথা বলাও বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অক্ষয় কুমারের সাথে ‘কফি উইথ করণ সিজন 7’-এ দেখা যাবে সামান্থাকে। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: