করোনামুক্ত অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy), শীঘ্রই ফিরবেন হাসপাতাল থেকে

অবশেষে করোনামুক্ত হলেন অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। সোমবার সন্ধ্যায় এই সুখবর জানালেন উডল্যান্ড হাসপাতালের সিইও ডা. রূপালি বসু।

0
523

কলকাতা: টলিপাড়ার অনেক অভিনেতা-অভিনেত্রী করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছেন। এই তালিকায় রয়েছেন জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্যর মতো তারকারা। এঁদের মধ্যে কেউ করোনাকে হার মানিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন, কেউ এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন।

অন্য়দিকে অবশেষে করোনামুক্ত হলেন অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। সোমবার সন্ধ্যায় এই সুখবর জানালেন উডল্যান্ড হাসপাতালের সিইও ডা. রূপালি বসু। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। রুম টেম্পারেচারে তাঁর শরীরের অক্সিজেনের মাত্রা ৯৯ ।

প্রসঙ্গত, অভিনেত্রী সন্ধ্যা রায়ের মে মাসের প্রথম সপ্তাহে অসুস্থতার খবর মেলে। প্রথমে তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তবে পরদিনই বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। পরে আবার অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। রিপোর্টের ফল হাতে পাওয়ার পরই আর কোনও ঝুঁকি নিতে চাননি সন্ধ্যা রায়ের পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে তাঁকে উডল্যান্ড হাসপাতালে ভরতি করা হয়।

এই প্রবীণ অভিনেত্রীর হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রসূন মিত্রের নেতৃত্বে ৪ সদস্যের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল। ৯ মে’র বিকেলে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ৯৪-এ নেমে গিয়েছিল। ক্লাস ফোর টাইপ স্টেরয়েড দেওয়া হয়েছিল সন্ধ্যা রায়কে। হাইপারটেনশন ও হাই ডায়াবেটিস রয়েছে অভিনেত্রীর। সুগারের মাত্রাও ঠিক ছিল না। তাঁর কিডনির সমস্যাও দেখা দিচ্ছিল। বিশেষজ্ঞ ডাক্তার সেমন্তী চক্রবর্তীর পাশাপাশি ফুসফুস বিশেষজ্ঞ অঙ্কন বন্দ্যোপাধ্যায়ও দেখছিলেন অভিনেত্রীকে।

সন্ধ্যা রায় মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যাবেন বলে জানা গিয়েছে। তারপরও কিছুদিন ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে এই অভিনেত্রীকে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান