Wed. Aug 10th, 2022
0 0
Read Time:3 Minute, 33 Second

অসুস্থ শিক্ষকের চিকিৎসার জন্য অভিনেতা সোনু সুদের সাহায্য নিতে খরচ হয়েছে। শিক্ষকের ব্যাংক অ্যাকাউন্ট খালি করেছে সাইবার ঠগরা। ঘটনাটি নালন্দা জেলার সিটি থানার দ্বারকা নগর এলাকার।

অসুস্থ শিক্ষকের চিকিৎসার জন্য অভিনেতা সোনু সুদের সাহায্য নিতে খরচ হয়েছে।শিক্ষকের ব্যাংক অ্যাকাউন্ট খালি করেছে সাইবার ঠগরা।ঘটনাটি নালন্দা জেলার সিটি থানার দ্বারকা নগর এলাকার।

 

তথ্যমতে, গত এক বছর ধরে জীবন-মৃত্যুর মধ্যে লড়াই করছেন শিক্ষক শুভম কুমার।২০২১ সালে করোনায় আক্রান্ত হওয়ার পর তার ফুসফুস সম্পূর্ণ সংক্রমিত হয়ে গেছে।চেন্নাইয়ের এমজিএম হেলথ কেয়ারে চিকিৎসার জন্য ৪৫ লাখ টাকা দাবি করা হয়েছিল।এরপর থেকে তিনি অক্সিজেন সাপোর্টে বিহার শরীফের একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন।

 

শুভম কুমার তার চিকিৎসার জন্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করলেও এখন পর্যন্ত কোথাও থেকে কোনো সাহায্য পাওয়া যায়নি।এদিকে, সাহায্যের আশায় শুভম কুমার বলিউড অভিনেতা সোনু সুদের কাছে টুইট করে চিকিৎসার জন্য অনুরোধ করেছিলেন।শনিবার সন্ধ্যায় শুভম কুমারের মোবাইলে অজ্ঞাত কয়েকজন ফোন করেন।ফোনকারী নিজেকে সোনু সুদের ম্যানেজার হিসেবে পরিচয় দেন।এরপর তিনি শুভম কুমারের মোবাইলে একটি লিঙ্ক পাঠিয়ে তাকে নিবন্ধন করতে বলেন।

 

শুভম কুমারের কিছু সন্দেহ হলে অ্যাকাউন্ট থেকে দুই হাজার টাকা রেখে সব টাকা ভাইয়ের অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেন।দুই হাজার টাকা থাকার পর তিনি যখন প্রদত্ত লিঙ্কটি ডাউনলোড করে রেজিস্ট্রেশনের প্রক্রিয়া করেন, কিছুক্ষণ পর সেই টাকাও তার অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায়।তখন ভুক্তভোগী শিক্ষক মাথা নেড়ে প্রতারণা অনুভব করেন।

 

শিক্ষক শুভম কুমারের মা জানান, তার ছেলে জীবন-মৃত্যুর মধ্যে যুদ্ধ করছে।প্রতিদিন ৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্টে রাখতে হয়।এমনকি ছেলের চিকিৎসার জন্য নিজের খামারও বিক্রি করে দিয়েছেন।তার বড় ছেলে শুভম ছিল পরিবারের একমাত্র উপার্জনক্ষম সদস্য, যিনি কোচিং চালিয়ে তার বৃদ্ধ বাবা-মাকে দেখাশোনা করতেন।তার ছেলের চিকিৎসার জন্য একজন পরামর্শদাতার প্রয়োজন, যিনি তাকে তার চিকিৎসায় সাহায্য করতে পারেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: