শিক্ষকের হাতে যৌন হেনস্থার শিকার , অভিযোগ অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের

0
463

Actress Deblina Bhattacharya

লড়াই ২৪ : অসমের বাঙালি মেয়ে দেবলীনা ভট্টাচার্য কে ‘গোপী বহু’ নামেই চেনেন সারা ভারতের ধারাবাহিক অনুরাগীরা। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

তবে, সদ্য এই অভিনেত্রী তার ছোট বয়সের এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তুলে ধরলেন। জানালেন, শিক্ষকের হাতে যৌন হেনস্থা হওয়ার কথা। সম্প্রতি ‘ফ্লিপকার্ট লেডিস ভার্সেস জেন্টেলম্যান সিজন ২’তে অংশগ্রহণ করেছিলেন দেবলীনা। সেখানে তিনি তার অংকের শিক্ষকের সম্পর্কে কথা বলেন।

দেবলীনা জানান, “সে খুব ভালো টিচার ছিল। সকলে ওর কাছে যেত টিউশন তিনি। ক্লাসের সব ভালো ছাত্রছাত্রীরা, আমার দুজন প্রিয় বন্ধুও ওর কাছেই টিউশন নিত, কিন্তু এক সপ্তাহ পর ওরা আসা বন্ধ করে দেয়। এরপর আমি টিউশনে গিয়েছিল এবং উনি আমার সঙ্গে দুর্ব্যবহার করেন। আমি বাড়ি ফিরে মা-কে সবটা জানাই। আমরা স্যারের বাড়ি গিয়ে ওর বউয়ের কাছে অভিযোগ করি। আমি সত্যিই চেয়েছিলাম কড়া ব্যবস্থা নিতে”।

আক্ষেপ করে দেবলীনা জানিয়েছেন, সেই সময় তিনি শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা ভেবেছিলেন। তবে তার বাবা-মা সমাজের ভয়ে রাজি হননি। দেবলীনা চেয়েছিলেন তার সঙ্গে যে অন্যায় হয়েছে তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানাতে। কিন্তু বাবা-মা সেটা হতে দেননি। জীবনের এই পর্যায়ে এসে তার মনে হয়, তার বাবা-মা সেটা একেবারেই অনুচিত কাজ করেছিলেন।

Actress Deblina Bhattacharya

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান