প্রধানমন্ত্রী কেন কোয়ারেন্টাইনে যাবেন না, নিত্যগোপাল করোনায় আক্রান্ত হওয়ায় মোদীকে প্রশ্ন শিব সেনার

0
24

প্রধানমন্ত্রী কেন কোয়ারেন্টাইনে যাবেন না, নিত্যগোপাল করোনায় আক্রান্ত হওয়ায় মোদীকে প্রশ্ন শিব সেনার

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কি নিজেকে কোয়ারেন্টাইনে পাঠাবেন কি ?‌ গত ১৩ আগস্ট করোনা পজিটিভ হন রাম মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস। এদিকে, ৫ আগস্ট রাম মন্দিরের ভূমিপুজোয় প্রধান অতিথি হিসেবে ছিলেন মোদি। দু’‌জনেই একই মঞ্চে ছিলেন।

এছাড়া এমনকী হাতও ধরেছিলেন। আর এবার এই নিয়েই তাঁকে কটাক্ষ করল শিব সেনা। নিজেদের মুখপত্র ‘‌সামনা’–তে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে প্রশ্ন রাখা হল, এবার কি তিনি নিজে কোয়ারেন্টাইনে যাবেন?‌ কারণ রাম মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস করোনা পজিটিভ হয়েছেন এবং প্রধানমন্ত্রী তাঁর সংস্পর্শে এসেছিলেন। ‌

দেশে বেড়েই চলেছে সংক্রমণ। স্বাধীনতা দিবসের পরদিনই ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছিলেন সাড়ে ৬৩ হাজার। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তের সংস্পর্শে এলেই তাঁকে পাঠানো উচিত কোয়ারেন্টাইনে। আর সেই প্রেক্ষিতেই শিব সেনার এই বক্তব্য।

সামনা–তে লেখা হয়েছে, ‘‌‘গত ৫ আগস্ট ‌রাম মন্দিরের ভূমিপুজোর দিন ৭৫ বছর বয়সি মহন্ত নিত্য দাস মঞ্চে ছিলেন। ওই সময় তাঁর মুখে কোনওরকম মাস্কও ছিল না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং আরএসএস প্রধান মোহন ভাগবতও। এমনকী মোদি নিত্যগোপাল দাসের হাতও ধরেছিলেন।

তাহলে কী তিনি নিজে কোয়ারেন্টাইনে যাবেন না?‌’‌’‌ এর সঙ্গেই তাতে বলা হয়, ‘‌‘‌দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় আক্রান্ত। সবে সেরে উঠেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই পরিস্থিতিতে মন্ত্রী, সাংসদ থেকে শুরু করে সংসদের সমস্ত সদস্য যে কোনও সময় এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন।’‌’

তবে শুধু শিব সেনা নয়, নিত্যগোপাল দাসের করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসতেই বিরোধীদের মধ্যেও কেউ কেউ এই নিয়ে মোদিকে প্রশ্ন করেছিলেন। বলেছিলেন, এই অবস্থায় প্রধানমন্ত্রীর নিজেকে কোয়ারেন্টাইনে পাঠানো উচিত ছিল। ‌যদিও কোয়ারেন্টাইনে যাননি প্রধানমন্ত্রী।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান