শ্রদ্ধা ওয়াকার মার্ডার: ছবির ট্রেলারে দর্শকরা শ্রদ্ধা ওয়াকারের খুনের আভাস দেখলেন, নায়ক বললেন এটা নিছকই কাকতালীয়

Loading

শ্রদ্ধা হত্যা মামলা: দিল্লিতে হৃদয় বিদারক শ্রদ্ধা হত্যা মামলা নিয়ে অনেক আলোচনা চলছে, যেখানে আফতাব নামে একটি ছেলে তার লিভ-ইন পার্টনারকে হত্যা করে তার মৃতদেহ ফ্রিজে রেখেছিল। তারপর 35 টুকরো করে কেটে বিভিন্ন জায়গায় ছুড়ে ফেলে। হিট: দ্য সেকেন্ড কেস ছবিতে খুনের ফাঁসির কাহিনি সামনে এসেছে।

 

মেহরাউলি হত্যাকাণ্ড: চলচ্চিত্রগুলিতে, সেই ঘটনার দৃশ্যগুলি প্রায়শই নতুন করে শ্যুট করা হয়, যা খবরের শিরোনাম হয়। কিন্তু এই দিনগুলিতে, দিল্লির কুখ্যাত শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলাটি এখনও প্রাথমিক তদন্তের অধীনে রয়েছে এবং বুধবার মুক্তি পাওয়া তেলেগু চলচ্চিত্র ‘হিট: দ্য সেকেন্ড কেস’-এর ট্রেলার দেখে অনেক দর্শকের মনে হয়েছিল যেন তারা মর্মান্তিক হত্যাকাণ্ড এবং এর তদন্তের ঝলক দেখছেন। হুহ. এমন প্রশ্নে ছবির নায়ক আদিবিশেষ বলেন, এটা নিছকই কাকতালীয়। ‘হিট: দ্য সেকেন্ড কেস’ গল্পটি এক তরুণীর নৃশংস হত্যাকাণ্ডের তদন্তের সাথে সম্পর্কিত। দুই মিনিটেরও বেশি সময়ের এই ট্রেলারে বৈদ্যুতিক করাত এবং ছুরি সংক্রান্ত দৃশ্য রয়েছে। পাশাপাশি নিহত মেয়ের বৃদ্ধ বাবা বলছে, আমার মেয়েকে কসাইয়ের মতো কেটে টুকরো টুকরো করে হত্যা করেছে। ছবিতে নিহত তরুণীর নাম সানজানা বলা হয়েছে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

হায়দরাবাদে ছবিটির টিজার প্রকাশের

সময়, শেশ বলেছিলেন যে পরিচালক শৈলেশ কোলানু এই হত্যাকাণ্ডের কয়েক মাস আগে এই গল্পটি লিখেছিলেন। এটিও একটি কাকতালীয় যে ‘হিট: দ্য সেকেন্ড কেস’-এর একটি চরিত্রের নামও রয়েছে শ্রদ্ধা। এখানে শ্রদ্ধা পুলিশের তদন্ত দলের সদস্য। যখন শেশকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ট্রেলারের দৃশ্যগুলিতে মেহরাউলি হত্যাকাণ্ডের ছায়া দেখা যাচ্ছে সে সম্পর্কে তিনি কী বলবেন, তিনি বলেছিলেন যে এটি কেবল একটি কাকতালীয় বলা যেতে পারে। গত বছর মেজর ছবিতে অভিনয় করা আদিবী শেশ বলেন, আমাদের চলচ্চিত্রের একটি চরিত্রের নামও শ্রদ্ধা। এখন এটাকে কাকতালীয় বলা যাবে না যে ঘটনাগুলো সামনে আসছে, আমাদের চলচ্চিত্রেও তেমন কিছু দেখানো হয়েছে।

 

এটা যেন কারো সাথে না হয়,

আদিবিশেষ বলেন, আমরা চাই না এমন ঘটনা কারো সাথে ঘটুক, তবে ছবিতে যা ঘটেছে এবং বাস্তব ঘটনা তা কাকতালীয় ব্যাপার মাত্র। আমরা অবাক হয়েছি যে ফিল্মে দেখানো কেস এবং এই বাস্তব জীবনের ঘটনার মধ্যে অনেক মিল রয়েছে যা আমরা পেয়েছি। এটি লক্ষণীয় যে আদিভি শেশ, যিনি ‘হিট: দ্য সেকেন্ড কেস’-এ পুলিশ অফিসার হয়েছিলেন, এমন একটি হত্যা মামলার তদন্ত করছেন, যেখানে কাঠ কাটারকে হত্যা করার পরে তার শরীরের বেশ কয়েকটি টুকরো বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়েছিল। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২ ডিসেম্বর। ‘হিট: দ্য ফার্স্ট কেস’-এর হিন্দি রিমেক এই বছর মুক্তি পায়, যেখানে রাজকুমার রাও মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। হিন্দিতেও ‘হিট: দ্য সেকেন্ড কেস’ রিমেক করতে চান নির্মাতারা।

Author

Share Please

Make your comment