করোনার বিধি মেনে উদ্বোধন হল শ্যামাপ্রসাদ ভবন

0
41

হাওড়া: হাওড়া জেলা গ্ৰামীণ এর উলুবেড়িয়া উত্তর মন্ডল ১ এর সভাপতি তম্ময় ধাড়া-র নেতৃত্বে আমতায় ‘ডঃ শ্যামাপ্রসাদ ভবন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন হল। বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ সতর্কতা মেনে কেন্দ্র ও রাজ্য সরকারের সমস্ত রকম স্বাস্থ্য বিধি অনুযায়ী হয় এই অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি জে পি-র রাজ্য নেতা অনুপম মল্লিক, হাওড়া জেলা গ্ৰামীণ বি জে পি-র পর্যবেক্ষক ও লড়াকু নেতা শান্তনু ঘোষ। এছাড়াও উপস্থিত ছিলেন বৈদ্যনাথ কুন্তি,পঙ্কজ বিশ্বাস, ভারতীয় জনতা মহিলা মোর্চা-র উলুবেড়িয়া উত্তর মন্ডল ১এর সভানেত্রী সুপ্রীয়া চক্রবর্তী সহ মন্ডলের সমস্ত বুথের দায়িত্ব প্রাপ্ত নেতা-কর্মী-সমর্থকবৃন্দ।

অনুষ্ঠানে শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন হাওড়া জেলা গ্ৰামীণ বি জে পি-র পর্যবেক্ষক ও লড়াকু নেতা শান্তনু ঘোষ।করোনায় ও ‘উম্ফুন’ঝড়ে মৃত ব্যক্তিদের উদ্দেশ্যে নির্মিত শহীদ বেদীতে মাল্যদান এবং পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য বৃক্ষরোপণ করা হয়।

উপস্থিত অতিথিরা তাঁদের বক্তব্যে বলেন,এ রাজ্যের মানুষেরা নানান ধরনের সমস্যায় আছে। শাসক দলের নেতা-কর্মীরা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। মানুষদের প্রাপ্য অধিকার থেকে বিরোধী দলের নেতা-কর্মী-সমর্থক ও তাদের পরিবারের সদস্যদের বঞ্চিত করা হচ্ছে।শাসক দলের নেতা-নেত্রী, কর্মী-সমর্থকরা মানুষের প্রাপ্য আত্মস্নাত করছে। মানুষকে কেন্দ্রীয় সরকারের উন্নয়ন, নীতি, ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ভুল বোঝাচ্ছে।

বিজেপি নেতারা দলীয় নেতা-কর্মী-সমর্থকদের মানুষের সুখ-দুঃখে তাদের পাশে থেকে মানুষদের সঙ্গে সংযোগ রক্ষা করে মানুষের অভাব-অভিযোগ-সমস্যা-র সমাধান এবং ডোর টু ডোর মানুষের কাছে গিয়ে কেন্দ্রীয় সরকারের উন্নয়ন নীতি ভবিষ্যত পরিকল্পনার কথা বলার জন্য আহ্বান জানান। আগামী বিধানসভা নির্বাচনে এরাজ্য থেকে তৃনমূল কংগ্রেস দলকে উৎখাত করার জন্য দলীয় নেতা-কর্মী -সমর্থকদের সমস্ত রকম ক্ষোভ ঝেড়ে ফেলে কাঁধে কাঁধ মিলিয়ে-হাতে হাত ধরে প্রস্তুতি নেওয়ার জন্য আহ্বান জানান।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান