Sidharth Shukla died: প্রয়াত Big Boss 13 জয়ী সিদ্ধার্থ শুক্লা

Sidharth Shukla died

Loading

Sidharth Shukla died

লড়াই ২৪ ডেস্ক: আচমকা হৃদ রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইয়ের কুপার হাসপাতাল তার মৃত্যু খবর নিশ্চিত করে। ডাঃ সুখদেব জানান, হাসপাতালে পৌঁছনোর আগেই তার মৃত্যু ঘটে যায়। তবে পুলিশ গোটা বিষয়টি এখনো তদন্ত করছে। পুলিশি তদন্ত শেষ হলে ময়নাতদন্তে পাঠানো হবে অভিনেতার দেহ।

 

২০০৮ সালে “বাবুল কা আংগান ছুটে না” নামক ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে পা রাখে সিদ্ধার্থ। এরপর আহাট, লাভ ইউ জিন্দেগী, সিআইডি সহ বিভিন্ন ধারাবাহিকে কাজ করেন তিনি। তার জীবনে এক নয়া মোড় আনে বালিকা বধু ধারাবাহিকটি। এরপর ২০০৬ সাল থেকে সিদ্ধার্থ যুক্ত হন বিভিন্ন রিয়ালিটি শো-এর সঙ্গে। যার মধ্যে উল্লেখ্যযোগ্য ‘ঝালাক দিক লা যা’, ‘ইন্ডিয়া গট ট্যালেন্ট’, ‘খাত্র কে খিলাডি’, ও ‘বিগ বস’। উল্লেখ্য, সিদ্ধার্থ ‘খাত্র কে খিলাডি ৭’ ও ‘বিগ বস ১৩’ এই দুটি শো-তেই জয়ী হন।

 

আরও পড়ুন………….একালাফে বেড়ে গেল সংক্রমণ, উৎসবের আগেই চিন্তা বাড়াচ্ছে করোনা

এরপরও বিভিন্ন ধারাবাহিকে কাজ করতে দেখা যায় তাঁকে। বহু রিয়ালিটি শো-তে বিশেষ অতিথি হিসেবে আসতে শুরু করেন সিদ্ধার্থ। অবশেষে, ৪০ বছর বয়সে হটাৎই প্রয়াত হন তিনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বহু হিন্দি জগতের অভিনেতা ও অভিনেত্রী। জীবনের মাঝ পথেই হাল ছেড়ে চলে গেলে তিনি এক না ফেরার দেশে।       

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

Sidharth Shukla died

 

Author

Share Please

Make your comment