মাত্র 5,000 টাকার স্মার্টফোন কিনতে চাইছেন? দেখে নিন

0
2

Smart phone under 5000

লড়াই ২৪ : বর্তমানে আমরা স্মার্ট ফোনের উপর নির্ভরশীল। অনলাইন হোক কিংবা অফলাইন প্রতিনিয়ত প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে দেশজুড়ে নিত্যনতুন স্মার্ট ফোন । কিন্তু পাশাপাশি এমনটা ভুলে গেলে চলবে না যে আমাদের দেশে এমন বেশ কিছু মানুষ রয়েছে যাদের আর্থিক অবস্থা শোচনীয় । তারা কিন্তু এখনও পর্যন্ত স্মার্টফোনের ধারে কাছে ঘেষতে পারেনি।

কারণ লক্ষ্য করলে বুঝতে পারবেন যে, স্মার্টফোনগুলো দাম কতটা বেশি ।আজকের আপনাদেরকে বলতে চলেছি এমন কিছু স্মার্টফোনের দাম পাঁচ হাজারের নিচে।

Lava Z50-এর দাম ৩৯৯৯ টাকা।

Samsung M01 core (Black, 1GB+16GB)- দাম: ৪,৯৯৯ টাকা (ফ্লিপকার্ট)। বাজেট যদি ৫ হাজার টাকার কম হয়, তাহলে Samsung এর M01 core ভালো অপশন। ফোনটিতে রয়েছে ৫.৩ ইঞ্চি ডিসপ্লে, ১ GB RAM, ১৬ GB স্টোরেজ।

Xiaomi Redmi Go-এর দাম ৪৪৯৯ টাকা। রেডমির ফোন বেশ জনপ্রিয়। Redmi Go ৫ হাজারের কম বাজেটে সেরা অপশন হতে পারে। পাবেন ৫ ইঞ্চি ডিসপ্লে, ১ GB RAM এবং ৮ GB স্টোরেজ। স্টোরেজ কার্ড দিয়ে ১২৮ GB পর্যন্ত বাড়ানো যাবে।

IKALL K260 4G (2GB+16GB)- দাম: ৪,৪৯৯ টাকা (ফ্লিপকার্ট)। আপনি যদি ৫ হাজার টাকারও কম বাজেটে একটি বড় ডিসপ্লের ফোন চান তবে iCal-এর K260 একটি ভাল অপশন হতে পারে।

Nokia 1-এর দাম ৩৯৯৯ টাকা।

Smart Phone under 5000

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান