বিয়ের আগেই হবু জামাইকে ওয়ার্নিং দিলেন স্মৃতি ইরানি

0
267

Shanelle Irani marriage

লড়াই ২৪ : কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির মেয়ের বিয়ে আসন্ন। তাই সোশ্যাল মিডিয়ায় স্মৃতি ইরানি আগে ভাগেই ওয়ার্নিং দিলেন হবু জামাইকে। ২৫ ডিসেম্বর বড়দিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ে শ্যানেলের এনগেজমেন্টের খবর জানালেন স্মৃতি ইরানি।

স্মৃতি ইরানি তার মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এনগেজমেন্টের ছবি পোস্ট করার পাশাপাশি লিখলেন মজার একটি নোট। নোটটি অবশ্য তাঁর হবু জামাইয়ের উদ্দেশে। এই ছবিতে দেখা যাচ্ছে ছবির মতো সুন্দর একটি ডেসার্ট লোকেশনে খোলা আকাশের নীচে দাঁড়িয়ে অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে হাঁটু গেড়ে Shanelle-র সামনে বসে তাঁর আঙুলে এনগেজমেন্ট রিং পরিয়ে দিচ্ছেন পাত্র অর্জুন ভল্লা । সঙ্গে রয়েছে নিউলি এনগেজড কাপলের একটি সেলফিও।

স্মৃতি ইরানি এদিন লেখেন ‘আমাদের হৃদয় যে ব্যক্তির কাছে আছে… সেই অর্জুন ভল্লাকে আমাদের পাগল পরিবারে স্বাগত জানাই। ঈশ্বর যেন তোমার সহায় হন, কারণ ভবিষ্যতে তোমায় ডিল করতে হবে পুরো পাগল শ্বশুর এবং আরও খারাপ শাশুড়ির সঙ্গে।(আমি কিন্তু অফিশিয়ালি তোমাকে ওয়ার্নিং দিলাম)। ঈশ্বর তোমার মঙ্গল করুন শ্যানেল ইরানি।’

স্মৃতি ইরানিকে দেখলে যতই রাশভারী লাগুক না কেন, আদতে কিন্তু ভীষণই মজার মানুষ। স্মৃতির স্বামী জুবিন ইরানির প্রথম পক্ষের স্ত্রী মোনা ইরানির সন্তান শ্যানেল। তবে ছোট থেকেই শ্যানেলকে নিজের সন্তানের মতোই ভালোবেসেছেন, সেই স্নেহেই বড় করেছেন স্মৃতি।

Shanelle Irani marriage

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান