Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 6 Second

Sourav Ganguly covid

লড়াই ২৪ : করোনা আক্রান্ত হলেন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরে তাঁর দ্বিতীয় পরীক্ষা করানো হয়। তাতেও রিপোর্ট পজিটিভ আসে বলে বেসরকারি হাসপাতাল সূত্রের খবর।

তবে সৌরভ অসুস্থ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানাক করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।রাতেই সৌরভকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার রাত থেকে ভর্তি রয়েছেন তিনি। তবে শেষপর্যন্ত তাঁর চিকিৎসা হাসপাতালে হবে না বাড়িতে এনে তাঁকে নিভৃতবাসে রাখা হবে, তা এখনও স্পষ্ট নয়। চিকিৎসকদের সঙ্গে আলোচনা সাপেক্ষেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তাঁর চিকিৎসা হোক।

চলতি বছরের শুরুর দিকে অর্থাৎ জানুয়ারি মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। সে সময় তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ এসেছিল। চিকিৎসকরা সেবার জানিয়েছিলেন, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল BCCI চিফের। পরবর্তীতে আরোগ্য লাভ করেন তিনি।

প্রসঙ্গত, ওমিক্রন নিয়ে ক্রমশ বাড়ছে উদ্বেগ। একের পর এক রাজ্যে ছড়িয়ে পড়ছে করোনার নয়া এই ভ্যারিয়েন্ট। বাংলাতেও ইতিমধ্যে বেশ কয়েকজনের শরীরে ওমিক্রন আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। সেখানে দাঁড়িয়ে উদ্বেগ বাড়চ্ছে।

Sourav Ganguly covid

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: