সৌরভ গাঙ্গুলীর করোনা রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে পরিবার

0
58

সৌরভ গাঙ্গুলীর করোনা রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে পরিবার

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনা ভাইরাস থাবা বসিয়েছিল অনেক দিন আগেই । প্রথমে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সৌরভের বৌদি ও তা বৌদির মা বাবা । তার বেশ কয়েক দিন পরই আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা তথা সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় । সৌরভের দাদা করোনা আক্রান্ত হওয়ার পরই আতঙ্ক গ্রাস করে গোটা পরিবারকে ।

একিই বাড়িতে থাকার কারণে কোয়ারেন্টাইনে যেতে হয় বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারকে। বেহালার বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তারা। তারপর টেস্ট করোনা টেস্ট করা হলো সৌরভ এর ও অবশেষে সামনে এল সৌরভের করোনা পরীক্ষার ফল । বিসিসিআই প্রেসিডেন্ট তথা সৌরভ গাঙ্গুলীর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

স্ত্রী ডোণা ও মেয়ে সানাকে নিয়ে কোয়ারেন্টাইনে থাকলেও , যতক্ষণ না করোনা পরীক্ষার ফল আসছিল একটা চাপা উদ্বেগ ছিলই গোটা পরিবারে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় প্রাক্তন ভারত অধিনায়কের।

অবশেষে সৌরভের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় স্বস্তিতে তার পরিবার , সৌরভ এই বিষয়ে এখনও প্রকাশ্যে কিছু না বললেও , বিসিসিআই প্রেসিডেন্টের ঘনিষ্ঠমহল থেকে নিশ্চিত হওয়া গিয়েছে পরীক্ষার ফল সম্পর্কে । যার ফলে খুশি দাদার কোটি কোটি ভক্তরা।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান