Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 21 Second

Sushant Singh Rajput Birth Anniversary

লরাই ২৪ ঃ ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশ প্রাথমিক তদন্তে দাবি করে ‘আ্ত্মহত্যা করেছেন অবসাদগ্রস্ত সুশান্ত সিং রাজপুত’। সুপ্রিম রায়ে ২০২০ সালের আগস্টে এই মামলার তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যুর সাত মাস পরেও এই উত্তর জানা নেই পরিবার, প্রিয়জন কিংবা সুশান্ত অনুরাগীদের।সিবিআই ছাড়াও সুশান্তের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত দুটি পৃথক মামলার তদন্ত চালাচ্ছে দেশের অপর দুই কেন্দ্রীয় সংস্থা ইডি ও এনসিবি।

মৃত্যুর পর দ্বিতীয় জন্মবার্ষিকী অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। পৃথিবীতে থাকলে ৩৬-এ পা দিত সে। প্রয়াত অভিনেতাকে জন্মবার্ষিকীতে স্মরণ করে ছবি পোস্ট করলেন তাঁদ দিদি শ্বেতা সিং কৃর্তী। স্মৃতির পাতা থেকে ভাইয়ের একগুচ্ছ ছবি কোলাজ করে সামাজিক মাধ্যমে পোস্ট করন তিনি।

অভিনেতা দিদি অভিনেতার কিছু অমূল্য স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। টেবিল টেনিস খেলা থেকে শুরু করে সেটে তার পোষা কুকুরের সাথে খেলা, ভিডিওটিতে প্রয়াত অভিনেতার জীবনকে একটি আবেগময় অন্তর্দৃষ্টি দিয়েছে।

তিনি লেখেন “মাই গড! কি সুন্দর একটি সংকলন…ভাইকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমরা চেষ্টা করব এবং আপনার সমস্ত স্বপ্ন পূরণ করার চেষ্টা করব @সুশান্তসিংরাজপুত, আপনার উত্তরাধিকার বেঁচে থাকবে। টিমকে ধন্যবাদ, আপনি একটি অবিশ্বাস্য কাজ করেছেন!”

Sushant Singh Rajput Birth Anniversary

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: