Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 31 Second

TATA CNG CARS

লড়াই ২৪ : TATA-র প্রথম সিএনজি CAR এই মাসের ১৯ জানুয়ারি লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই লঞ্চিংয়ের সঙ্গেই টাটা মোটরস দেশের সমস্ত অল্প কয়েকটি কোম্পানির মধ্যে চলে আসবে, যারা ফ্যাক্টরি ফিটেড সিএনজি কার বিক্রি করবে।

টাটা সিএনজি কার এর ফিচার এবং চমৎকারিত্ব:-

TATA Motors সবার আগে নিজের Tiago এবং Tigor-এর সিএনজি ভ্যারিয়েন্ট থেকে পর্দা ওঠাতে চলেছে। পরে কোম্পানি নিজেদের অন্য গাড়িগুলিকেও সিএনজি মডেলের কনভার্ট করে সেগুলিকে বাজারে আনবে বলে জানা গিয়েছে। এর মধ্যে কোম্পানির নতুন সিএনজি তে কনভার্ট করতে পারে বলে জানা গিয়েছে। টাটা টিয়াগো সিএনজি এবং টাটা টিগর সিএনজির দুটোর মধ্যেই টাটার 1.24 ওয়ালা পেট্রোল ইঞ্জিন দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

এতে 86 হর্সপাওয়ারের ম্যাক্সিমাম পাওয়ার এবং 113 এনএম এর পিক জেনারেট করতে পারবে। সিএনজির কারণে এই পাওয়ার আউটপুট জেনারেশনের জন্য সামান্য কিছু ফিচার কম হতে পারে। এখনও পর্যন্ত সামনে আসার যে তথ্য পাওয়া গিয়েছে, তাতে জানা গিয়েছে যে টাকা সিএনজি কার এর দুটি মডেলে এখনও পর্যন্ত ম্যানুয়াল ট্রান্সক্রিপশন এর সঙ্গে আসবে।

এর মধ্যে ফাইভ স্পিড ম্যানুয়াল ট্রানসমিশন অপারেশন পাওয়া যাবে। পরে এটিকে অটোমেটিক ট্রান্সমিশন-এর সঙ্গে বাজারে ছাড়া হবে। তবে বেশিরভাগ ফিচারই পেট্রোল ভার্সন এর মতই থাকবে।
 
এই টাটার সিএনজি কারের দাম এর পেট্রোল ভার্সনের থেকে প্রায় ৫০ হাজার টাকা পর্যন্ত বেশি হতে পারে। এখনও পর্যন্ত টিয়াগো এবং একটি ট্রিগরের পেট্রোল ভার্সন 4.99 লাখ এবং 5.67 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। এখন সরকারিভাবে সিএনজি কার লঞ্চ করার কথা ঘোষণা করে দিয়েছে।

TATA CNG CARS

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: