স্নাতক পাশে নিয়োগ করছে TCS, আজই জেনে নিন

0
55

Tcs Job requirements 2021

লড়াই ২৪ : তথ্য ও প্রযুক্তি সংস্থা ‘Tata Consultancy Services’ চাকরির লোভনীয় অফার নিয়ে হাজির হল। যে সকল ছাত্রছাত্রীরা আগামী ২০২২ সালে স্নাতক হবেন, তারাও আবেদন করতে পারেন। আর্টস, কমার্স অথবা সায়েন্স, যেকোনো বিভাগের পড়ুয়ারাই TCS-এ চাকরির জন্য আবেদন করতে পারবে।

এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে যে সকল প্রার্থীদের বাছাই করা হবে, তাঁদের TCS-এর বেশ কিছু নামী ইউনিট, যেমন Cognitive Business Operations (CBO), BAnking and Financial Services and Insurance(BFSI) and Life Sciences-এ নিয়োগ করা হবে।

এই সব পদে কাজ করার ফলে পড়ুয়ারা তাঁদের কেরিয়ারে অনেকদূর এগোতে পারবে।

আবেদন পদ্ধতি:-

TCS-এর Next Step পোর্টালে গিয়ে নিজেদের আবেদন জমা করতে হবে পড়ুয়াদের। এরপর, নিজের নাম রেজিস্টার করুন ও ফ্রেশার নিয়োগ প্রক্রিয়ার জন্য আবেদন জমা করুন।এরপর নিজের আবেদনপত্রটি পূরণ করুন।

বাছাই পর্ব :- সম্পূর্ণ মেধার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। অনলাইন পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের বাছাই করা হবে।
আবেদনকারী প্রার্থীদের কাছে পঞ্চম সেমেস্টার পর্যন্ত সব মার্কশিট থাকতে হবে। TCS-এর তরফে প্রার্থীদের সঙ্গে এই পরীক্ষা সংক্রান্ত সব যোগাযোগ ইমেলের মাধ্যমে করা হবে। TCS iON-এর তরফে এই ইমেল করা হবে প্রার্থীদের।

আবেদন জমা করার শেষ তারিখ ৭ জানুয়ারি ২০২২। আগামী ২৬ জানুয়ারি ২০২২, এই পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষার ফলাফল ঘোষণা হওয়ার পর, ইন্টারভিউয়ের পরবর্তী দিনক্ষণ ঘোষণা করা হবে।

Tcs Job requirements 2021

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান