Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 21 Second

আবাস যোজনার টাকা ফেরত চাইল প্রশাসন, মাথায় হাত উপভোক্তাদের

মুর্শিদাবাদ: বাংলা আবাস যোজনার টাকায় বাড়ি তৈরির পর উপভোক্তাদের কাছে টাকা ফেরত চাইল ব্লক প্রশাসন! ঘটনায় প্রবল বিপাকে মুর্শিদাবাদের সুতির পাঁচ পরিবার। কেন টাকা ফেরত চাওয়া হল? কীভাবে সাতদিনের মধ্যে সমস্ত টাকা ফেরত দেবেন, তা বুঝে উঠতে পারছেন না তাঁরা।।

মাস সাতেক আগেই বাংলা আবাস যোজনায় ৬০ হাজার করে টাকা পেয়েছিলেন মুর্শিদাবাদের সুতি-১ ব্লকের বংশবাটি গ্রামের রণজিৎ মাঝি, বিকাশ মাঝি, ঘুতু মাঝি, অজিত মাল ও নিবারণ মাল। তা দিয়ে ইতিমধ্যেই কাঁচা বাড়ি পাকা করেছেন তাঁরা।

অভিযোগ, সম্প্রতি প্রশাসনের পক্ষ থেকে ওই পাঁচ পরিবারকে নোটিস পাঠানো হয়। সেখানে বলা হয়, ভুলবশত তাঁদের অ্যাকাউন্টে বাংলা আবাস যোজনার টাকা ঢুকেছে। তাই সেই টাকা ব্লক অফিসে ফেরত দিতে হবে। এই নোটিসেই মাথায় আকাশ ভেঙে পড়ে ওই পরিবারগুলির।

বাড়ি তো তৈরি হয়ে গিয়েছে, ফলে টাকা ফেরতও দিতে পারেন না তাঁরা। এরপর ৩০ জুন ফের আইনি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়ে জুলাই মাসের সাত তারিখে ব্লক অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় পাঁচজনকেই। সেদিন অফিসে হাজিরা দিলে আগামী এক সপ্তাহের মধ্যেই টাকা ফেরতের নির্দেশ দেয় ব্লক প্রশাসন।

এই বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেন উপভোক্তা রঞ্জিত মাঝি। তিনি জানান যে, এই মুহূর্তে কি করব, কিভাবে টাকা ফেরত দেব কিছুই বুঝে উঠতে পারছিনা।

তবে, ইতিমধ্যেই একজন টাকা ফেরত দিয়ে দিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: