মাকে খুন করার ভয় দেখিয়ে মেয়ের উপর শারীরিক নির্যাতন চালাল বাবা

0
112

মাকে খুন করার ভয় দেখিয়ে মেয়ের উপর শারীরিক নির্যাতন চালাল বাবা

উত্তর ২৪ পরগণা: মাকে খুন করার ভয় দেখিয়ে ১১ বছরের মেয়েকে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠল সত্‍ বাবার বিরুদ্ধে। মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বাগদা থানার চড়ুইগাছি গ্রামে।

পুলিশ জানিয়েছেন, ধৃতের নাম আলিমোর শেখ। অভিযুক্তের স্ত্রীর অভিযোগ, লকডাউনের পর থেকে তিনি আগের পক্ষের মেয়ে ও স্বামী আলিমোর শেখকে নিয়ে বাপের বাড়িতেই থাকেন। মঙ্গলবার সন্ধ্যেবেলায় মেয়েকে বাড়িতে রেখে এক আত্মীয়র বাড়িতে যান। সেই সুযোগে স্বামী আলিমোর শেখ তাঁর মেয়ের উপর নির্যাতন করে বলে অভিযোগ।

প্রথমে ওই নাবালিকা রাজি না হওয়ায় তাকে হুমকি দেয় আলিমোর। এরপর নাবালিকা চিত্‍কার করলে তার মাকে খুন করে দেওয়ার হুমকি দেয়। তারপর তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। মা বাড়ি ফিরতেই মেয়ে সব ঘটনার কথা বলে তাকে।

এরপর তিনি বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তাঁর স্বামীকে গ্রেফতার করে।

আইনজীবী সমীর দাস ঘটনার বর্ণনা দিয়ে বলেন, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান