জালের পোশাক পরেছিলেন এই গায়িকা, তার সৌন্দর্য দেখে নেশায় মত্ত ভক্তরা!

Loading

হটনেস ওভারলোডেড: এই সৌন্দর্য অতীতেও অনেক সৌন্দর্য দেখিয়েছে, তবে এবার জানালা দিয়ে উঁকি দেওয়া সৌন্দর্য বানান করেছে সর্বনাশ। আলম যে তার স্টাইল দেখে মানুষ তার পাগল হয়ে গেছে।

 

নেহা ভাসিন হট লুক: একটা সময় ছিল যখন গায়কেরা পর্দার সামনে কম আর পর্দার পেছনে বেশি সময় দিতেন, কিন্তু বর্তমান যুগ স্টাইলের যুগ, তাই যা দেখা যায় তাই বিক্রি হয়। গায়করাও ফিল্ম তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় সাহসিকতা দেখাতে মিস করেন না। অন্তত এই সৌন্দর্য দেখে এটা বলা যায়। নেহা ভাসিনের আরেকটি হট এবং স্টাইলিশ লুক সোশ্যাল মিডিয়ায় হিট করেছে। যা দেখে আপনারও চোখ ভরে যাবে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

গায়িকা নেহা ভাসিন , যাকে জাল পোষাক পরা দেখা যায়,

আজ একজন সুপরিচিত মুখ যিনি কেবল তার গানের জন্য শিরোনামই তৈরি করেননি বরং সোশ্যাল মিডিয়াতেও আধিপত্য বিস্তার করেন। কখনো তার বিকিনি ফটোশুট আবার কখনো তার সাহসী পোশাক নিয়ে। নেহার গ্ল্যামারাস লুক সকলের হুঁশ উড়িয়ে দেয়। কিন্তু এবার কাউকে করুণা না দেখিয়ে এমন সৌন্দর্য দেখিয়েছেন যে মানুষের শাস্তি আটকে গেছে। কালো জালের ব্র্যালেট এবং আঁটসাঁট ফিটিং প্যান্ট পরা এই সৌন্দর্য সাহসিকতার সব সীমা ছাড়িয়ে গেছে।

 

নেহা ভাসিনের এই লুক সত্যিই সীমা ছাড়িয়ে সাহসী, যা দেখে ভক্তরা সত্যিই পাগল হয়ে গেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরাও এ নিয়ে বিস্তর মন্তব্য করছেন। কেউ কেউ তার এই স্টাইল পছন্দ করেছেন, আবার কেউ কেউ তার এই সাহসী চেহারা দেখে রেগে গেছেন। এক ব্যবহারকারী লিখেছেন- কবে থেকে তারা বডি দেখাতে ক্লাসি বলা শুরু করেছে। আরেক ব্যবহারকারী লিখেছেন- ওরফে জাভেদ দ্বিতীয়। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন – উরফি জাভেদ দ্বারা অনুপ্রাণিত।

 

পাঞ্জাবি গায়িকা নেহা ভাসিন

আপনাকে বলি যে নেহা ভাসিন একজন পাঞ্জাবি গায়িকা, যদিও তিনি বলিউডের অনেক গানেও কণ্ঠ দিয়েছেন এবং তার পরে তিনি আরও বেশি জনপ্রিয় হয়ে ওঠেন। এছাড়া পাঞ্জাবের লোকগানকেও ভিন্নভাবে গেয়ে বিখ্যাত করেছেন তিনি। নেহা ভাসিনকে বিগ বস ওটিটিতেও দেখা গিয়েছিল। যেখানেই তার সাহসিকতা নিয়ে তুমুল আলোচনা হয়েছিল।

Author

Share Please

Make your comment