বৃদ্ধ বাবাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে-মেয়ে

0
58

বৃদ্ধ বাবাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে-মেয়ে

হাবরা: হাবরার মধ্য হারিয়া পদ্ম পল্লী এলাকা সাক্ষী থাকল নির্মম ঘটনার। লকডাউনের পরিস্থিতিতে রোজগেরে ছেলে বাবাকে ঢুকতে দিল না বাড়িতে। ছেলে পেশায় একজন স্কুল শিক্ষক। লকডাউনের কারণে বৃদ্ধ বাবার চাকরি এখন নেই। তাই কোনও উপায় না দেখে বাবা ফিরে এসেছেন বাড়িতে। কিন্তু ছেলে বাড়িতে ঢুকতে দিল না বাবাকে।

অবশেষে রাস্তায় দিন কাটাচ্ছে বৃদ্ধ বাবা। মাকে নিয়ে বাড়িতে তালা ঝুলিয়ে ছেলে চলে গিয়েছে মেদিনীপুরে। জানা গিয়েছে, বৃদ্ধ মিহির বাবুর বয়স ৬৫ বছর। এক বেসরকারি সংস্থায় নিরাপত্তা রক্ষীর চাকরি করতেন তিনি। কিন্তু লকডাউনের বাজারে সেই কোম্পানি বন্ধ হয়ে গিয়েছে। তাই ছেলের কাছে ফিরে এসেছেন বাবা।

কিন্তু ফিরে দেখেন বাড়িতে তালা ঝুলছে। এরপর ছেলের সঙ্গে যোগাযোগ করেন বাবা। ছেলে জানায় তার বাড়িতে যেন বাবা না ঢোকেন। এই বাড়ি এখন তাঁর ছেলে বিজয়ের নামে। কোনও উপায় না দেখে বাড়ির সামনে প্লাস্টিকের তাবু খাটিয়ে থাকতে শুরু করেন মিহির বাবু।

মিহির বাবু জানান, ছেলে তাঁর প্রতি কোনও কর্তব্য পালন করে না। প্রায় ২২ দিন হয়ে গেল সেখানেই তাবু খাটিয়ে রয়েছেন, ঝড়ের মধ্যেও এভাবেই দিন কেটেছে তাঁর। উপায় না দেখে মেয়ের বাড়িতে আশ্রয়ের জন্য গেলে, সেখানেও আশ্রয় মেলেনি তাঁর।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান