বন্ধুদের সঙ্গে বেরিয়ে রহস্যজনকভাবে উধাও কিশোর, অবশেষে নয়ানজুলিতে মিলল দেহ

0
78
ফাইল ছবি

বন্ধুদের সঙ্গে বেরিয়ে রহস্যজনকভাবে উধাও কিশোর, অবশেষে নয়ানজুলিতে মিলল দেহ

সোনারপুর: বন্ধুদের সঙ্গে বেরিয়ে শনিবার সন্ধেয় রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল সোনারপুরের এক কিশোর। রবিবার সকালে চম্পাহাটি থেকে উদ্ধার হল তার দেহ।

জানা গিয়েছে, নিহত কিশোরের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি বারুইপুর থানার চম্পাহাটির কাটাখাল এলাকার। প্রাথমিক তদন্তে অনুমান, খুন করা হয়েছে ওই কিশোরকে।

পুলিশ সূত্রে খবর, নুরবানু সর্দার নামে ওই কিশোরের বাড়ি সোনারপুর থানার বিদ্যাধরপুর এলাকায়। শনিবার সন্ধেয় চার বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তাকে। মোটরবাইকে বের হয় সে। এরপর সারারাত বাড়ি ফেরেনি। বন্ধ ছিল মোবাইলও।

রবিবার সকালে এক ব্যক্তি নিহত কিশোরের দাদার ফোনে ফোন করে দেহ পড়ে থাকার খবর দেন।পরিবারের লোকজন বারুইপুরের কাটাখাল এলাকায় গিয়ে দেখেন নয়ানজলির পাশে পড়ে রয়েছ নুরবানুর দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বারুইপুর থানার পুলিশ। যেখানে দেহ পড়েছিল তার কিছুটা দূর থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া মোটরসাইকেলটি যে বন্ধুরা তাকে ডেকে নিয়ে এসেছিল তাদের কিনা সে ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু কীভাবে পেশায় দিনমজুর ওই কিশোরর মৃত্যু হল? এখনও সে বিষয়ে নিশ্চিত নন তদন্তকারীরা।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান