মানসিক অবসাদে ১৭ তলা থেকে ঝাঁপ যুবতীর

0
56
ফাইল ছবি

মানসিক অবসাদে ১৭ তলা থেকে ঝাঁপ যুবতীর

নয়ডা: মানসিক অবসাদে ভুগছিল এক বিবাহিত যুবতী। শনিবার গ্রেটার নয়ডার এক বহুতলের ১৭ তলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন তিনি। জানা গিয়েছে, ২৮ বছর বয়সী ওই যুবতী এক ব্যবসায়ীর ঘরনি। তাঁর দেড় বছরের এক সন্তানও রয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার ভোররাত ৩ টে নাগাদ সবার অলক্ষ্যে এই কাণ্ড ঘটিয়ে বসেন যুবতী। গ্রেটার নয়ডার বিসরাখ অঞ্চলের একটি বহুতল আবাসনের ১৭ তলা ফ্ল্যাটের বারান্দায় গিয়ে ঝাঁপ দেন তিনি। সেই সময় তাঁর ব্যবসায়ী স্বামী শিশু সন্তানকে নিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন।

আবাসনের সিকিউরিটি উপর থেকে কিছু পড়ার শব্দ শুনে ছুটে যান। রক্তাক্ত অবস্থায় ওই তাঁকে পড়ে থাকতে দেখে, মহিলার স্বামীকে খবর দেন। এরপর থানায় ফোন করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ওই যুবতীর পরিবার পুলিশকে জানিয়েছে, মানসিক কিছু সমস্যা ছিল তাঁর। গত কয়েক বছর ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন ছিলেন। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, পরিবারের লোকজনের সঙ্গে ইতিমধ্যেই কথা বলা হয়েছে। প্রাথমিক তদন্তের পর আত্মহত্যা ছাড়া অন্য কোনও সম্ভাবনা তদন্তকারীরা দেখছেন না। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান