এবার করোনায় আক্রান্ত হলেন বারাসত পৌরসভার প্রশাসক

0
192

এবার করোনায় আক্রান্ত হলেন বারাসত পৌরসভার প্রশাসক 

বারাসত: করোনায় আক্রান্ত হলেন বারাসত পৌরসভার প্রশাসক সুনীল মুখার্জি। সোমবার তাঁর লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ এসেছে।

পৌরসভা ও জেলা স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেলেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছে বেলেঘাটা ID হাসপাতালে। পৌরসভার প্রশাসকের আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে পৌরসভার কর্মী ও আধিকারিক মহলে।

কারণ, সংক্রমিত হওয়ার আগে তিনি নিয়মিত পৌরসভার গিয়ে স্বাভাবিক কাজকর্ম চালিয়েছেন। ফলে,তাঁর সংস্পর্শে কারা এসেছিল সেই বিষয়টিই এখন ভাবাচ্ছে পৌর কর্তৃপক্ষকে।

পৌরসভা সূত্রে জানা গিয়েছে, প্রশাসক হওয়ায় পৌরসভার পাশাপাশি তাঁকে নানা কাজে বিভিন্ন এলাকায় ছুটে যেতে হয়েছে। করোনা আবহের মধ্যে করতে হয়েছে তদারকিও।

এসবের মধ্যেই কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হন তিনি। জ্বর ছাড়া তেমন কোনও উপসর্গ ছিলনা তাঁর শরীরে। তিনদিন আগে তাঁর লালারসের নমুনা করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।এরপরই তার রিপোর্ট পজিটিভ আসে।

আক্রান্তের সংস্পর্শে পৌরসভার কোন কর্মী ও আধিকারিক সংস্পর্শে এসেছিল , তার তালিকা তৈরি করা হচ্ছে বলে জানা গিয়েছে পৌরসভা সূত্রে ।

পৌরসভা কয়েকদিন বন্ধ রেখে জীবাণু মুক্ত করার কাজ চলবে । ইতিমধ্যে আক্রান্তের পরিবারের লোকজনকে হোম কোয়ারানটিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে পৌরসভার তরফে।

এই বিষয়ে পৌরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য ও প্রাক্তন উপপৌরপ্রধান অশনী মুখোপাধ্যায় বলেন,”মঙ্গলবার পৌরসভার পক্ষ থেকে আক্রান্তের বাড়ি ও সংশ্লিষ্ট এলাকা জীবাণুমুক্ত করা হবে।

সকলের সঙ্গে আলোচনা করে কয়েকদিন পৌরসভা বন্ধ রাখা হবে। সেই সময় জীবাণুমুক্ত করার কাজ চলবে পৌরসভায়”।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান