প্রয়াত করোনা আক্রান্ত তৃণমূলের বিধায়ক

0
143

প্রয়াত করোনা আক্রান্ত তৃণমূলের বিধায়ক

কলকাতা: আজ সকালেই মারা গেলেন তমনোস ঘোষ। ফলতার তিন বারের এমএলও ও দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের চেয়ারম্যান তমনোস ঘোষ গত মে মাসে দুর্গাপুরে গিয়েছিলেন, সেখানে অসুস্থ হয়ে পড়েন।

পরে কলকাতায় ফিরে তার নমুনা পরীক্ষা করা হলে ২২ মে রিপোর্ট পজিটিভ আসে। শুরু থেকেই প্রবল শ্বাসকষ্ট নিয়ে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থা গুরুতর হওয়ার কারণে গত সপ্তাহেই নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী আশঙ্কা প্রকাশ করেছিলেন যে, ‘ চিকিৎসকরা চেষ্টা করছেন, তা আমি জানিনা তমনোস ঘোষ বাঁচবে কিনা!’ অবশেষে আশঙ্কাই সত্যি হল, আজ সকালেই করোনার শিকার হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

তমনোসের দুই মেয়েও করোনা আক্রান্ত হয়েছিলেন, পরে অবশ্য তারা সুস্থ হয়ে ওঠে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রীর রাজনীতি জীবনের বহুদিনের সঙ্গী তমনোসের মৃত্যু নিয়ে শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী। টুইট করে তিনি লেখেন, “ফলতার তিন বারের বিধায়ক এবং ১৯৯৮ সাল থেকে দলের কোষাধ্যক্ষ আজ আমদের ছেড়ে চলে গেলেন। আমাদের সঙ্গে তিনি ৩৫ বছর ধরে ছিলেন। সাধারণ মানুষ ও দলের প্রতি অত্যন্ত নিষ্ঠাবান ছিলেন তিনি। সামাজিক নানা কাজে তাঁর অবদান রয়েছে।” তমোনাশবাবুর স্ত্রী ঝর্ণা ঘোষ, দুই মেয়ে ও পরিবারপরিজনদের সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান