Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 32 Second

অমিত শাহ নকল করতে ভালোবাসেন: তোপ দাগলেন তৃণমূল নেতা

কলকাতা: মঙ্গলবার এরাজ্যে ভার্চুয়াল জনসভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সেখানে রাজ্য সরকারকে কোনঠাসা করার চেষ্টা চালায় তিনি। একের পর এক তথ্য টেনে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণের তীর শানিয়ে ছিলেন। তবে এবার সেই জনসভাকে সামনে রেখেই বিজেপির বিরুদ্ধে নকল করার অভিযোগ আনলেন তৃণমূল।

অমিত শাহ যেসব বিষয় নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেছিলেন, ঠিক সেই সব বিষয় গুলি নিয়েই এবার সাফাই দেওয়ার পাশাপাশি উল্টো তোপ লাগলেন বাংলার অর্থমন্ত্রী অমিত মিত্র ও রাজ্য সভার দুই দল নেতা দীনেশ ত্রিবেদী ও ডেরেক ও ব্রয়ানে।

ভার্চুয়াল জনসভা তে কেন্দ্রের আয়ুষ্মান ভারত প্রকল্প রাজ্যে চালু না করার জন্য রাজ্য সরকারকে নিশানা করেছিলেন অমিত শাহ। সেই প্রসঙ্গে এদিন অমিত মিত্র বলেন, “২০১৬ সালে সরকারে আসার পরেই স্বাস্থ্যসাথী প্রকল্প শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। আজ সেই প্রকল্পের সুবিধা পান রাজ্যের সাড়ে সাত কোটি মানুষ।”

এছাড়াও পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরানো নিয়েও রাজ্য সরকারকে কোনঠাসা করার চেষ্টা প্রসঙ্গে , মঙ্গলবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল নেতারা বলেন, পরিযায়ী শ্রমিকদের জন্য এক পয়সা খরচ করেনি কেন্দ্রীয় সরকার।

সেইসঙ্গে তাঁরা এও বলেন, কেন্দ্রীয় সরকারের পরিকল্পনার অভাবের কারণেই ভিন রাজ্যে আটকে থাকা শ্রমিকদের চূড়ান্ত দুর্ভোগ পোহাতে হয়েছে এবং হচ্ছে। শ্রমিকদের নিয়ে ছেলেখেলা করেছে নরেন্দ্র মোদীর সরকার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: