এফআইআর অভিষেক-দোলা-ব্রাত্য-কুণালের বিরুদ্ধে, ভয় পেয়েছে বিজেপি বলছে তৃণমূল

Loading

FIR Against TMCP

লড়াই ২৪ ডেস্ক: যুব তৃণমূল কংগ্রেস নেতাদের গ্রেফতার করেছিল ত্রিপুরা পুলিশ। আর তাঁদের ছাড়াতে গিয়েছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূলের প্রথম সারির বিভিন্ন নেতানেত্রীগণ। থানায় বসে পুলিশ অফিসারকে বলেছিলেন অভিষেক, ‘আপনার উর্দিতে অশোকস্তম্ভ আছে পদ্মফুল নয়।’ সেখানে দেখতে চেয়েছিলেন নথি। সোচ্চার হয়ে উঠেছিলেন তৃণমূল নেতারা। এবার তার পরিপ্রেক্ষিতেই পুলিশের কাজে হস্তক্ষেপের অভিযোগে এফআইআর দায়ের করা হল তৃণমূলের ওই চারজনের নাম। খোয়াই থানা উদ্যোগে দায়ের করা হল স্বতঃপ্রণোদিত মামলা।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

আরও পড়ুন……….২০২৮ অলিম্পিক্সে ক্রিকেট ফেরানোর দাবি ICC

পুলিশ সূত্রে খবর মামলাটি করেছে খোয়াই থানার অফিসার ইনচার্জ মনোরঞ্জন দেববর্মা। এই মামলায় অভিযুক্ত হয়েছে ত্রিপুরা তৃণমূলের সুবল ভৌমিক ও প্রকাশ দাস। পুলিশের অভিযোগ, তাদের কাজে হস্তক্ষেপ করেছে তৃণমূলের প্রথমসারির এই নেতা-নেত্রীরা। এমনকি দেবাংশু, জয়া এবং সুদীপ রাহাদের আদালতে নিয়ে যেতেও বাঁধা দিয়েছে তাঁরা। ফলত এই ছয় তৃণমূল নেতার বিরুদ্ধে দায়ের করতে হয়েছে স্বতঃপ্রণোদিত মামলা।

পুলিশের অভিযোগ পত্রে আরও বলা হয়েছে, খোয়াই থানার ওসির ঘরে ঢুকে চেঁচামেচি করেছে তৃণমূলের ওই ছয়জন। ধৃতদের আদালতে নিয়ে যেতে বাঁধা সৃষ্টি করেছে। পর্যাপ্ত পুলিশ বাহিনী থাকা সত্ত্বেও অপ্রীতিকর ঘটনা এড়াতে বলপ্রয়োগ করেনি ত্রিপুরা পুলিশ। তাঁদের আরও অভিযোগ, ‘এক ঘণ্টারও বেশি সময় ধরে চলেছে এই বাঁধা দেওয়ার কাজ।’

FIR Against TMCP

Author

Share Please

Make your comment