উরফি জাভেদ নগ্ন: জামাকাপড় ছেড়ে, এখন টেপ দিয়ে শরীরের এই অংশগুলি ঢেকেছেন উরফি, ক্যামেরার দিকে তাকালেন

Loading

উরফি জাভেদ নেকেড: উরফি জাভেদ আবারও একই স্টাইলে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন যার জন্য তিনি আজকাল লাইমলাইটে রয়েছেন। হাসিনা আবার একটি নগ্ন ফটোশুট করেছেন এবং তার শরীর ঢাকতে লাল রঙের টেপের সাহায্য নিয়েছেন।

 

উরফি জাভেদ নগ্ন ফটোশুট: উরফি জাভেদ সম্পর্কে আমরা কী বলতে পারি… তারা যাই করুক না কেন, তারা খুব কমই করে। আবার জামাকাপড় ছেড়ে, উরফি জাভেদ একটি নগ্ন ফটোশুট করেছেন এবং তাকে লাল রঙের টেপ দিয়ে শরীরের কিছু অংশ ঢেকে দেখা যাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়ে পড়তে সময় লাগেনি এবং এখন তা নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। উরফির এমন স্টাইল দেখে এখন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এটা নিয়ে প্রচুর মন্তব্য করছেন।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

উরফির নতুন অবতার

হট অভিনেত্রী উরফি জাভেদ তার অনন্য স্টাইলের জন্য সর্বাধিক পরিচিত। কখনও সে নিজেকে একটি শিকল দিয়ে জড়িয়ে রাখে, কখনও সে তার হাতে দুটি চশমা নিয়ে পোজ দেয় এবং এবার উরফি বিস্ময়কর কাজ করেছে। উরফি জাভেদ এমনকি নগ্ন হয়ে ফটোশুট করতেও দ্বিধা করেননি, কিন্তু গোপনাঙ্গ ঢেকে রাখতে, উরফি একটি লাল রঙের টেপ পেস্ট করে পোশাকের মতো আচরণ করে একটি ভিডিও তৈরি করেছেন, এখন একই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল . যাইহোক, এই ভিডিওটি দেখে লোকেরাও তাদের ক্ষোভ প্রকাশ করছে এবং উরফিকে প্রচণ্ডভাবে বলছে, সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভিডিও শেয়ার না করার আহ্বান জানিয়েছে।

 

উরফির সাথে ট্রোলিং কোন পার্থক্য করে না

, যাইহোক, উরফি জাভেদ ট্রোলিং করতে মোটেও খারাপ মনে করেন না। লোকেরা তার প্রতিটা চেহারা নিয়ে নেতিবাচক মন্তব্য করে কিন্তু তাতে তার কিছু যায় আসে না। উরফি যা চায় তাই করে। এই দিনগুলিতে, Urfi Splitsvilla 14-এ শিরোনাম করছিল এবং এমনকি সানি লিওন নিজেও সম্প্রতি শোতে তার প্রশংসা করেছেন। উরফির পোশাকটা তার খুব পছন্দ হয়েছে।

Author

Share Please

Make your comment