ছোট ভাইকে হারালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

0
54

ছোট ভাইকে হারালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

মার্কিনযুক্তরাষ্ট্র: করোনা আবহেই ছোট ভাইকে হারালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প জানিয়েছেন, শনিবার নিউ ইয়র্কের হাসপাতালে ৭১ বছর বয়সী বরার্টের মৃত্যু হয়েছে। শুক্রবার তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

সূত্রের খবর, স্থানীয় সময় অনুসারে শনিবার রাতে মৃত্যুর খবর ঘোষণা করা হয়। রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ ছিলেন, তবে তিনি কী রোগে ভুগছিলেন তা জানা যায়নি। নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্পে মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১। শনিবার ডোনাল্ড ট্রাম্প এক বিবৃতিতে বলেছিলেন, ‘তিনি কেবল আমার ভাই ছিলেন না, তিনি আমার সবচেয়ে ভাল বন্ধু ছিলেন’। এর আগে ছোট ভাইকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ট্রাম্প। সে সময় তিনি জানান, তাঁর ছোট ভাই খারাপ সময় পার করছেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভাই-বোনেদের মধ্যে সবার ছোট রবার্ট ট্রাম্প। কিন্তু সাফল্যের দিক থেকে তিনি অন্য ভাইদের ধারেকাছেও যেতে পারেননি। রবার্ট ট্রাম্পের জন্ম ১৯৪৮ সালে।

নিউ ইয়র্ক শহরে রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে রবার্টের। নিজেকে সফল হিসেবে উল্লেখ করে অবসরে থাকার ঘোষণা দিয়েছেন তিনি। বেশ কিছু সংস্থার সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। ট্রাম্পের প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবেও ছিলেন তিনি।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান