নৃশংস! ফের নাবালিকার উপর শারীরিক নির্যাতনের ঘটনা, চোখ ওপড়ানো, জিভ কাটা দেহ উদ্ধার

0
45
ছবি:প্রতীকী

নৃশংস! ফের নাবালিকার উপর শারীরিক নির্যাতনের ঘটনা, চোখ ওপড়ানো, জিভ কাটা দেহ উদ্ধার

উত্তরপ্রদেশ: ফের নৃশংস ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। ১৩ বছরের একটি মেয়ের উপর শারীরিক নির্যাতন করে খুন করা হয়েছে বলে খবর। আখের ক্ষেত থেকে উদ্ধার হয়েছে মেয়েটির দেহ। মেয়েটির চোখ উপড়ে নেওয়া হয়েছে ও জিভ কেটে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তার বাবা। এই ঘটনায় মেয়েটির গ্রামেরই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে লখনউ থেকে ১৩০ কিলোমিটার দূরে নেপাল সীমান্তে একটি গ্রামে এই ঘটনা ঘটে। যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে একজনের ক্ষেত থেকে মেয়েটির দেহ উদ্ধার হয়।

মেয়েটির বাবার অভিযোগ, শারীরিক নির্যাতনের পরে গলায় ফাঁস দিয়ে মেয়েকে খুন করা হয়েছে। এছাড়া তার চোখ উপড়ে নেওয়া হয়েছে ও জিভ কেটে নেওয়া হয়েছে।

এই ঘটনার পরে পুলিশকর্তা জানিয়েছেন, “ময়নাতদন্তে ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। দু’জন অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। আমরা ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করেছি।”

মেয়েটির বাবা জানিয়েছেন, “শুক্রবার বিকেল থেকে নিখোঁজ হয়ে যায় আমার মেয়ে। আমরা অনেক জায়গায় খুঁজেছি। অবশেষে শনিবার একটা আখের ক্ষেতে ওর দেহ উদ্ধার হয়। আমার মেয়েকে ধর্ষণের পরে ওর চোখ উপড়ে নেওয়া হয়েছে ও জিভ কেটে নেওয়া হয়েছে। ওড়না গলায় পেঁচিয়ে ওকে খুন করা হয়েছে।”

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান