ভিকি কৌশল বয়সে ৫ বছরের ছোট, সম্পত্তিও কম! তাহলে কী দেখে তাঁকে বিয়ে করলেন ক্যাটরিনা

0
383

vicky katrina wedding 

লড়াই ২৪ :  ৯ ই ডিসেম্বর ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ বিয়ে করলেন । রাজস্থানের এক প্রাসাদে রাজকীয় ভাবে হয়েছে বিয়ে। যদিও বিয়েতে একাধিক নিষেধাজ্ঞা ছিল ছবি তোলা থেকে শুরু করে অতিথিদের নিয়ে ছিল একগাদা নিয়ম। অবশ্য তাতে ছবি আসা আটকায়নি, দুজনের মেহেন্দি থেকে বিয়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই।

এই বিয়ে দেখে অনেকের মনেই প্রশ্ন, এতো অভিনেতা থাকতে শেষমেশ ভিকি কৌশলকেই কেন বেছে নিলেন অভিনেত্রী ?। ক্যাটরিনা কাইফ ভিকি কৌশলের থেকে বয়সে ৫ বছরের বড়। এমনকি বলিউডে কেরিয়ারের দিক থেকেও ক্যাটরিনা অনেক বেশি সফল ও অনেক আগে পা রাখেন ইন্ডাস্ট্রিতে। যদিও ক্যাটরিনা প্রথম নিজের থেকে ছোট অভিনেতাকে বিয়ে করেননি। এর আগেও একাধিক অভিনেত্রী এমন সিদ্ধান্ত নিয়েছেন।

২০০৩ সালে ‘বুম’ ছবি দিয়ে নিজের বলিউড যাত্রা শুরু করেছিলেন ক্যাটরিনা। সেই সময় ভিকি কৌশলের বয়স ছিল মাত্র ১৫ বছর। এর ১২ বছর পর বলিউডে পা রাখেন ভিকি। যদিও ইন্ডাস্ট্রিতে নায়ক হিসাবে নয় বরং পরিচালক অনুরাগ কাশ্যপের অ্যাসিস্টেন্ট ডিরেক্টর হিসাবে বেশ কিছুদিন কাজ করেন ২০১২ সালে। এরপর অনুরাগেরই একটি সহপরিচালনার ছবি ‘লাভ সাভ তে চিকেন খুরানা’ দিয়ে বলিউড প্রবেশ করেন।

আসলে, বিয়ের অনেক আগেই ক্যাটরিনাকে একবার বিয়ের প্রপোজাল দিয়েছিলেন ভিকি কৌশল। ২০১৯ এর একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে ভিকি ক্যাটরিনাকে সোজাসুজি বলেছিলেন, ‘আপনি একটা ভালো ভিকি কৌশলকে খুঁজে বিয়ে কেন করে নিচ্ছেন না?’ যদিও মজার ছলেই কথাটি বলেছিলেন তখন, তবে সেটাই সত্যি হয়ে গিয়েছে এখন।

একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছিলেন, “দেখতে সুন্দর ও ভদ্র সভ্য হতে হবে। আর সকলকে সন্মান করতে জানতে হবে। পরনের কাপড় বা জুতো ছেঁড়া হলেও চলবে কিন্তু মন ভালো হতে হবে।”

vicky katrina wedding

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান