Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 29 Second

wedding cake

লড়াই ২৪ : ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি।বিয়ের আসরে এমন চমক পাবেন একথা বোহদহয় কল্পনা করেননি বর-কনের কেউই। সেখানে দেখা গিয়েছে সাদা গাউনে সেজে বিয়ের আসরে হাজির হয়েছেন কনে। কালো টাক্সিডোতে সেজেছেন বরও। একপাশ থেকে দারুণ সুন্দর দেখতে ওয়েডিং কেক নিয়ে আসছেন হোটেলের এক কর্মী।

কিন্তু মাঝপথেই হল সর্বনাশ। সটান ওই যুবকের হাত থেকে কেক মাটিতে পড়ে গেল। বেশ দু-তিন তলা কেক হওয়ায় তা মাটিতে পড়ে গিয়ে একদম ভেঙে গিয়ে একাকার ব্যাপার ঘটেছিল। বিয়ের সুদৃশ্য কেক এ ভাবে ভেঙে যাওয়ায় মন খারাপ হয়েছিল বর-কনের। চোখে মুখে স্পষ্ট ছিল এক অদ্ভুত অভিব্যক্তি।

কীভাবে কেকটা ওই কর্মীর হাত থেকে পড়ে গেল, বোধহয় সেটাই বোঝার চেষ্টা করছিলেন তাঁরা। কিন্তু তারপর ছিল আরও বড় চমক। হঠাৎ দেখা গেল বিয়ের আসরের অন্যদিক থেকে আর একটা বিশাল বড় সুদৃশ্য কেক নিয়ে আসছেন কোটেলের আর এক কর্মী। চমকে যান সকলেই। বুঝতে পারেন এটাই আসল কেক। আগের কেকটা নকল ছিল।

বোঝা যায় যে বর-কনেকে চমকে দেওয়ার জন্যই এমন ছক কষেছিলেন হোটেলের কর্মীরা। আর প্র্যাঙ্ক করায় তাঁরা যে সফল হয়েছেন তা স্পষ্ট। কারণ প্রথমবার যখন কেক ভেঙে মাটিতে পড়ে গিয়েছিল, তখন শুধু পাত্র-পাত্রী নন, চমকে গিয়েছিলেন বিয়ের আসরে উপস্থিত অতিথিরাও। সবলেই বোহদহয় ভেবেছিলেন যে পুরো মজাই মাটি হয়ে গেল।

কিন্তু আসলে যে গোটা ঘটনার পিছনে লুকিয়ে ছিল অন্য মজা সেটা কেউ বুঝতে পারেননি। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। এভাবে যে কেউ মজা করতে পারে তা বুঝতেই পারেননি অনেকে।

wedding cake

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: