Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 48 Second

উচ্চ মাধ্যমিকে এ কেমন রেজাল্ট করলেন রানীমা, চক্ষু চড়কগাছ সবার

কলকাতা: সকলের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় সকলের মন জুড়ে রয়েছে একথা নতুন কিছু নয়। তিনি ‘রানী রাসমণি’ সিরিয়ালের পর থেকেই অনেক দর্শকের প্রশংসা কুড়িয়েছে। তার পড়াশোনা নিয়ে অনেকবারই প্রশ্ন উঠেছে কিভাবে তিনি সামাল দেন দুদিকেই।

এই প্রশ্নের মোক্ষম জবাব দিয়েছেন তিনি। গতকাল উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশের দিন ছিল। বিকেল ৪ টে তার ফল প্রকাশ হয়। তার চিন্তা যে কিছু কম ছিল তা বললে ভুল হবে। তারপর তার পরীক্ষার ফল শুনে সবারই মন ভরে গেল। তার উচ্চ মাধ্যমিকের পরীক্ষার ফল ৮২ শতাংশ।

তারই ফল প্রকাশের অপেক্ষায় ছিল ‘রানী রাসমণি’ সিরিয়ালের প্রত্যেকে। তারাও তার রেজাল্ট দেখে খুবই খুশি। এছাড়াও তিনি তিনটি বিষয়ের লেটার পেয়ে চমকে দিয়েছেন সবাইকে। ইংরেজি, এডুকেশন এবং মিউজিকে তিনি লেটার পেয়েছেন।

এছাড়া‌ বাকি বিষয় গুলোতেও খুবই ভালো নম্বর পেয়েছেন দিতিপ্রিয়া। পড়াশোনা এবং শুটিং দুটোকেই সামঞ্জস্য রেখে চলা সত্যিই প্রশংসনীয়।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময় তার খাওয়ার সময় ছিল না এতটাই ব্যস্ত ছিলেন এই দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তার পরীক্ষার সিট পড়েছিল বালিগঞ্জের বিএসএস স্কুলে। সেখান থেকে পরীক্ষা দিয়েই তিনি ছুটতেন রানী রাসমনির ধারাবাহিকের সেটে। কারণ তিনি মুখ্য চরিত্রে অভিনয় করতেন তাই তিনি না গেলে সেই ধারাবাহিক অন্ধকার।

ধারাবাহিকের সব সদস্যরাই দেখেছে শুটিংয়ের মাঝে মাঝে কিভাবে মেকাপ রুমে বসে তিনি পড়তেন। তাই সবাই জানতেন যে তার এতো ভালো ফল করবেন তিনি। এই দুদিক সামলে তার ৮২ শতাংশ পাওয়া সত্যিই প্রশংসনীয়। তার এই খুশির খবর শুনে তার অনুরাগীরাও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: