Site icon Lorai 24

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার সন্তানের প্রথম ছবি

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার সন্তানের প্রথম ছবি

সিডনিতে যখন বিশ্ব রেকর্ড গড়তে ব্যস্ত ভারত। ঠিক তখনই ভারত অধিনায়ক বিরাট কোহলির পরিবারে এল নতুন সদস্য। এমনিতেই সোমবার দেশজুড়ে ক্রিকেট ভক্তরা ঐতিহাসিক ড্র-র আনন্দে মাতহারা, ঠিক তখনই বিরুষ্কা-র অনুগামীদের জন্য পরিবারে নতুন সদস্য আসা নিয়ে কোহলির সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট ঘিরে দেশজুড়ে খুশির হাওয়া বয়ে গেল। অনুষ্কার সাথে ফুটফুটে কন্যা সন্তানের সুস্থতার খবর যেন দেশবাসীর মন ছুঁয়ে গেল।

তবে বিরুষ্কা অনুগামী থেকে শুরু করে যে কেউই উদ্বিগ্ন হয়ে ওঠে তাদের সন্তানের ছবি দেখতে। সেই মুহূর্তেই বিরাটের দাদা বিকাশ কোহলি সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কার সন্তানের পায়ের ছবি পোস্ট করে পৃথিবীতে সদ্যোজাতের ওয়েলকাম জানিয়েছেন। ঝড়ের গতিতে সেই ফটো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

নীচে ফটো –

তবে এটাই কি সদ্যজাতের প্রকৃত ফটো ! সেই প্রশ্নের উত্তর এখনো পাওয়া গেল না।

অন্যদিকে একই দিনে ফুটফুটে ছেলের মা হলেন কুস্তিগীর তথা ‘দঙ্গল গার্ল’ ববিতা ফোগাট। টুইটারে স্বামী কুস্তিগীর স্বামী বিবেককে নিয়ে সন্তানের একটি ছবি পোস্ট করতেই। তাও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়।

নীচে ছবি- https://twitter.com/BabitaPhogat/status/1348582953614393348?s=19

সিনে ভক্ত থেকে শুরু আপামর দেশবাসী এবার তাকিয়ে ‘তৈমুর আলী খান মা’ অর্থাৎ করিনা কাপুরের দিকে তাকিয়ে। সইফ-করিনার পরিবারে কে আসবে ছেলে না মেয়ে তা নিয়েও অধীর আগ্রহে অপেক্ষারত সবাই।

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার
Exit mobile version